ঢাকা, সোমবার, ২৩ মাঘ ১৪২৯, ০৬ ফেব্রুয়ারি ২০২৩, ১৪ রজব ১৪৪৪

চট্টগ্রাম প্রতিদিন

নগরীতে টেম্পু ধর্মঘটে যাত্রীদের ভোগান্তি

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৫২৫ ঘণ্টা, ডিসেম্বর ২৭, ২০১৭
নগরীতে টেম্পু ধর্মঘটে যাত্রীদের ভোগান্তি

চট্টগ্রাম: বৃহত্তর চট্টগ্রাম সড়ক পরিবহন শ্রমিক ফেডারেশনের ডাকে ধর্মঘট পালন করছে টেম্পু শ্রমিকরা।  ফলে নগরীতে বুধবার সকাল থেকে টেম্পু চলাচল বন্ধ রয়েছে। এতে ভোগান্তিতে পড়েছেন যাত্রীরা। 

দুই শ্রমিকের উপর হামলার প্রতিবাদে ধর্মঘট আহ্বান করা হয়েছে জানিয়ে পূর্বাঞ্চলীয় সড়ক পরিবহন শ্রমিক ফেডারেশনের সভাপতি মৃণাল চৌধুরী বাংলানিউজকে বলেন, বুধবার (২৭ ডিসেম্বর) চট্টগ্রাম নগরী ও জেলায় সকাল-সন্ধ্যা অটোটেম্পু ধর্মঘট এবং বৃহস্পতিবার (২৮ ডিসেম্বর) বৃহত্তর চট্টগ্রামে সকাল - সন্ধ্যা যাত্রীবাহী পরিবহন ধর্মঘট আহ্বান করা হয়েছে।

জানা গেছে, চট্টগ্রাম সীতাকুণ্ড অটোটেম্পো শ্রমিক ইউনিয়ন এবং চট্টগ্রাম জেলা অটোরিকশা অটোটেম্পো শ্রমিক লীগের মধ্যে দীর্ঘদিন ধরে একই রুটে টেম্পো চলাচল নিয়ে বিরোধ চলে আসছিল।

মঙ্গলবার সকালে নগরীর বৌবাজার এলাকায় হামলার শিকার হন চট্টগ্রাম সীতাকুণ্ড অটোটেম্পো শ্রমিক ইউনিয়নের সাধারণ সম্পাদক মো.হাসান। আহত হন আরও একজন শ্রমিক।

এ ঘটনায় বৃহত্তর চট্টগ্রাম সড়ক পরিবহন শ্রমিক ফেডারেশন ধর্মঘটের ডাক দিয়েছে।  

বাংলাদেশ সময়: ১১২৫ ঘণ্টা, ডিসেম্বর ২৭, ২০১৭

এমইউ/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa