ঢাকা, মঙ্গলবার, ৩ বৈশাখ ১৪৩১, ১৬ এপ্রিল ২০২৪, ০৬ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

ট্রাকের ধাক্কায় নিহত ৩

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৪০৮ ঘণ্টা, ডিসেম্বর ৩১, ২০১৭
ট্রাকের ধাক্কায় নিহত ৩

চট্টগ্রাম: ট্রাকের ধাক্কায় ৩ সিএনজি আরোহী নিহত হয়েছেন।
 

শনিবার (৩০ ডিসেম্বর) রাতে নগরীর চান্দগাঁও থানার এক কিলোমিটার সড়ক এলাকা ও ইপিজেড থানার নেভী ১ নম্বর ব্লি ব্লক এলাকায় পৃথকভাবে এ সড়ক দুর্ঘটনা হয়।
 
নিহতরা হলেন-নগরীর হালিশহর থানার ঈদগাঁও বড় পুকুরপাড় এলাকার সাহাব উদ্দিনের ছেলে মো. শরীফ (৩০),পটিয়া উপজেলার জঙ্গলখাইন ইউনিয়নের সৈয়দ আহমদের ছেলে ওমর ফারুক বিহান (২৫) এবং নগরীর পতেঙ্গা থানার কাঠগড় এলাকার নুর মোহাম্মদের ছেলে মো. রফিক (৫০)
 
জেলা পুলিশ মেডিকেল টিম-১ এর এএসআই মো. আলাউদ্দিন তালুকদার বাংলানিউজকে জানান, ট্রাকের ধাক্কায় পৃথক সড়ক দুর্ঘটনায় ৩ জন নিহত হয়েছেন।
এরমধ্যে বহদ্দারহাট ফ্লাইওভার থেকে নামার সময় এক কিলোমিটার সড়ক এলাকায় পণ্যবোঝাই ট্রাক একটি সিএনজি অটোরিকশাকে ধাক্কা দেয়। এসময় শরীফ ও ওমর ফারুক নামে ২ সিএনজিআরোহী গুরুতর আহত হন।
পরে তাদের উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।
 
অন্যদিকে, একইভাবে ট্রাকের ধাক্কায় ইপিজেড থানা এলাকায় একটি ট্রাক যাত্রীবাহী সিএনজি অটোরিকশা ধাক্কা দেয়। এতে রফিক নামে এক ব্যক্তি গুরুতর আহত হন। তাকে উদ্ধার করে চমেক হাসপাতালে নিয়ে আসলে কতর্ব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।
 
বাংলাদেশ সময়: ০৯৩৫ ঘণ্টা, ডিসেম্বর ৩১, ২০১৭
এসবি/টিসি
বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।