ঢাকা, রবিবার, ২৯ বৈশাখ ১৪৩১, ১২ মে ২০২৪, ০৩ জিলকদ ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

প্রধান নির্বাচন কমিশনার নিরপেক্ষতা হারিয়েছেন: নোমান

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৫৩ ঘণ্টা, ডিসেম্বর ২২, ২০১৮
প্রধান নির্বাচন কমিশনার নিরপেক্ষতা হারিয়েছেন: নোমান উওর আগ্রাবাদ ওয়ার্ডে গণসংযোগ করেন আবদুল্লাহ আল নোমান

চট্টগ্রাম: চট্টগ্রাম-১০ আসনে বিএনপির প্রার্থী আবদুল্লাহ আল নোমান বলেছেন, প্রধান নির্বাচন কমিশনার নিরপেক্ষতা হারিয়েছেন। তার কথা ও কাজে কোন মিল নেই।

তিনি বলেন, কমিশনার ‘চোরকে চুরি করতে বলেন আবার গৃহস্থকে সজাগ থাকতে বলেন’ এই নীতি অবলম্বন করে তিনি একটি প্রহসনের নির্বাচন আয়োজন করার প্রস্তুতি নিচ্ছেন।

শুক্রবার (২১ ডিসেম্বর) উওর আগ্রাবাদ ওয়ার্ডে গণসংযোগকালে তিনি এসব কথা বলেন।

নোমান বলেন, সিইসির কথা ও কাজে যদি মিল থাকতো তাহলে লেভেল প্লেয়িং ফিল্ডে সবাই সমান সুযোগ পেত। কিন্তু এখনো পর্যন্ত লেভেল প্লেয়িং ফিল্ড তৈরি হয়নি।

তিনি সব ভয়-ভীতি উপেক্ষা করে ভোটকেন্দ্রে উপস্থিত হয়ে ধানের শীষে ভোট দেওয়ার জন্য ভোটারদের প্রতি আহ্বান জানান।

এসময় উপস্থিত ছিলেন নগর বিএনপির সহ সভাপতি অ্যাড. আবদুস সাত্তার সরোয়ার, যুগ্ম সম্পাদক আহেমেদুল আলম রাসেল, কেন্দ্রীয় শ্রমিক দলের যুগ্ম সম্পাদক শেখ নুরুল্লাহ বাহার, হালিশহর থানা বিএনপির সভাপতি মোশারফ হোসেন ডিপ্টি, সাধারণ সম্পাদক জাহাংগীর আলম, হাজী মহসীন, মোহাম্মদ সাবের, মোহাম্মদ জহুর, আনোয়ার কাফী মুন্না, আন্‌ছার আলী, মো. ইলিয়াস, মো. দিদারুল আলম, মো. মহসিন, মো. বশির কোম্পানি, মো. সিদ্দিক, রানা প্রমুখ।

বাংলাদেশ সময়: ১১৩০ ঘণ্টা, ডিসেম্বর ২২, ২০১৮
জেইউ/এসি/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।