ঢাকা, রবিবার, ২৯ বৈশাখ ১৪৩১, ১২ মে ২০২৪, ০৩ জিলকদ ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

সীতাকুণ্ডবাসীর সেবায় নিজেকে উৎসর্গ করেছি: দিদার

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০১১৬ ঘণ্টা, ডিসেম্বর ২৩, ২০১৮
সীতাকুণ্ডবাসীর সেবায় নিজেকে উৎসর্গ করেছি: দিদার বক্তব্য দেন দিদারুল আলম দিদার

চট্টগ্রাম: সীতাকুণ্ডবাসীর সেবা করার জন্য আমি আমার জীবনকে উৎসর্গ করেছি। মৃত্যুর আগ মুহূর্ত পর্যন্ত সীতাকুণ্ডবাসীর সেবা করে যেতে চাই। আমার রাজনীতি মানুষের কল্যাণের জন্য। সমাজের পিছিয়ে পড়া মানুষের জন্য কিছু করতে পারলেই আমি আনন্দ পাই।

শনিবার (২২ ডিসেম্বর) সীতাকুণ্ডের ভাটিয়ারী ইউনিয়ন আওয়ামী লীগের উদ্যোগে নৌকার সমর্থনে আয়োজিত সমাবেশে নৌকার প্রার্থী দিদারুল আলম এসব কথা বলেন।

তিনি বলেন, উন্নয়নের অগ্রযাত্রা অব্যাহত রাখতে আওয়ামী লীগের বিকল্প নেই।

বিগত ১০ বছরে আওয়ামী লীগ প্রত্যেকটা সেক্টরে উন্নয়ন কাজ করেছে। এজন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশে ও বিদেশে প্রশংসিত হয়েছেন।

দিদারুল আলম বলেন, এ সরকারের আমলে ঘরে ঘরে বিদ্যুৎ পৌঁছে দেওয়া হয়েছে। প্রতিটি ইউনিয়নে নতুন নতুন প্রাথমিক শিক্ষা প্রতিষ্ঠান ভবন গড়ে উঠছে এবং রাস্তা ঘাটেরও ব্যাপক উন্নয়ন হয়েছে। এ ধারা অব্যাহত রাখতে আবারও আওয়ামী লীগ সরকারকে ক্ষমতায় আনতে হবে।

ভাটিয়ারী ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও ইউপি চেয়ারম্যান নাজিম উদ্দিনের সভাপতিত্বে ও ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক খায়রুল আজম জসিমের পরিচালনায় সমাবেশে আরও বক্তব্য দেন সীতাকুণ্ড উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক বাকের ভুঁইয়া, জেলা আওয়ামী লীগের আইন বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট ভবতোষ নাথ প্রমুখ।

বাংলাদেশ সময়: ২০১০ ঘণ্টা, ডিসেম্বর ২২, ২০১৮
এমআর/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।