ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

স্বপ্ন সত্যি করেছেন শেখ হাসিনা

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০১৪০ ঘণ্টা, ডিসেম্বর ২৩, ২০১৮
স্বপ্ন সত্যি করেছেন শেখ হাসিনা বক্তব্য দেন ফরিদ মাহমুদ

চট্টগ্রাম: নগর যুবলীগের যুগ্ম আহ্বায়ক ফরিদ মাহমুদ বলেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা এ দেশে নবদিগন্তের দ্বার উন্মোচন করেছেন।

তিনি বলেছেন, আমাদের নিজস্ব স্যাটেলাইট হবে এটা আমরা কখনও ভাবতে পারিনি। আমাদের সাবমেরিন হবে, নদীর নিচে টানেল হবে, মেট্রোরেল হবে, সৌরবিদ্যুৎ হবে, জেলায় জেলায় ফ্লাইওভার হবে, নিজস্ব অর্থায়নে পদ্মা সেতুর মতো প্রকল্প হবে- এসব ছিলো কল্পনাতীত।

প্রধানমন্ত্রী তা করে দেখাচ্ছেন। আমাদের স্বপ্ন সত্যি করেছেন।

শনিবার (২২ ডিসেম্বর) নগরের দুলহান কমিউনিটি সেন্টারে হোপ ফাইন্ডেশনের উদ্যোগে আয়োজিত শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।

ফরিদ মাহমুদ বলেন, শেখ হাসিনা জাতিকে বহু নতুনত্ব উপহার দিয়েছেন। এবার আমাদের তার কাজের প্রতিদান দেওয়ার পালা। আমরা যদি আবার তাকে প্রধানমন্ত্রী নির্বাচিত করি তাহলে আমাদের নতুন প্রজন্ম মাথা উচুঁ করে চলতে পারবে।

ইমরান সাঈদ রবিনের সভাপতিত্বে ও নাজমুল ইসলামের সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন সংরক্ষিত মহিলা কাউন্সিলর ফারহানা জাবেদ, ডা. সালাউদ্দিন চৌধুরী আবির, নগর যুবলীগের সদস্য দেলোয়ার হোসেন দেলু ও হাসান উদ্দিন।

আলোচনায় অংশ নেন নগর যুবলীগ নেতা জহির উদ্দিন সুমন, রাশেদ চৌধুরী, বাবলু দাশ, আনিসুর রহমান মামুন, ইয়াছিন ভূঁইয়া।

‘সেইভ উইন্টার অ্যাফেক্টেড পিপল’ কর্মসূচির আওতায় অনুষ্ঠানে ১৫০ মানুষকে বিনামূল্যে চিকিৎসা সেবা দেওয়া হয়। ২০০ সুবিধাবঞ্চিত মানুষের মধ্যে কম্বল এবং ১৫০ জনকে সুয়েটার বিতরণ করা হয়।

বাংলাদেশ সময়: ২০৩৫ ঘণ্টা, ডিসেম্বর ২২, ২০১৮
টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।