ঢাকা, রবিবার, ১৫ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

উন্নয়নের ধারাবাহিকতা রক্ষায় নৌকায় ভোট দিন

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০২১৯ ঘণ্টা, ডিসেম্বর ২৩, ২০১৮
উন্নয়নের ধারাবাহিকতা রক্ষায় নৌকায় ভোট দিন গণসংযোগ করেন ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া

চট্টগ্রাম: স্বাধীনতার পর কোনো সরকার আওয়ামী লীগের মতো উন্নয়ন করতে পারেনি। এটি দেশের জনগণও বুঝে। তাই বারবার নৌকায় ভোট দিয়ে দেশের মানুষ আওয়ামী লীগকে ক্ষমতায় এনেছে। গত ১০ বছরে দেশকে সমৃদ্ধির পথে নিয়ে গেছে আওয়ামী লীগ। তাই আগামী ৩০ ডিসেম্বর সারাদিন নৌকার প্রার্থীকে ভোট দিয়ে আওয়ামী লীগকে পুনরায় ক্ষমতায় আনতে হবে।

শনিবার (২২ ডিসেম্বর) চট্টগ্রাম-১৪ ও চট্টগ্রাম-১৫ আসনের বিভিন্ন এলাকায় গণসংযোগকালে বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির উপ-দফতর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া এসব কথা বলেন।

ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া বলেন, বাংলাদেশকে উন্নত দেশে পরিণত করতে আওয়ামী লীগের বিকল্প নেই।

কিন্তু বর্তমান সরকারের বিরুদ্ধে অনেক ষড়যন্ত্র হয়েছে এবং হচ্ছে। তবুও বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা দেশকে সমৃদ্ধি ও উন্নয়নের দিকে পরিচালনা করতে পিছপা হননি।
এখনও যারা দেশের অগ্রযাত্রায় বাধা দিতে চান, নির্বাচনে তাদের বর্জন করতে হবে।

গণসংযোগকালে উপস্থিত ছিলেন দক্ষিণ জেলা মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শামীমা হারুন লুবনা, দক্ষিণ জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট জহির উদ্দীন, দক্ষিণ জেলা আওয়ামী লীগের ক্রীড়া সম্পাদক গোলাম ফারুক ডলার, লোহাগাড়া আওয়ামী লীগের সভাপতি খোরশেদ আলম চৌধুরী, সাধারণ সম্পাদক সালাউদ্দীন হিরু, সাতকানিয়া পৌরসভার মেয়র ও দক্ষিণ জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মো. জোবায়ের প্রমুখ।

বাংলাদেশ সময়: ২১১০ ঘণ্টা, ডিসেম্বর ২২, ২০১৮
এসইউ/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।