ঢাকা, রবিবার, ১৫ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

নৌকার পক্ষে ভোট চেয়ে ব্যবসায়ী নেতাদের গণসংযোগ

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২৪৩ ঘণ্টা, ডিসেম্বর ২৩, ২০১৮
নৌকার পক্ষে ভোট চেয়ে ব্যবসায়ী নেতাদের গণসংযোগ এমএ লতিফের পক্ষে প্রচারণায় নেমেছেন চট্টগ্রাম চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির নেতারা।

চট্টগ্রাম: বন্দর-পতেঙ্গা-আগ্রাবাদ (চট্টগ্রাম-১১) আসনে আওয়ামী লীগের প্রার্থী ও সাবেক ব্যবসায়ী নেতা এমএ লতিফের পক্ষে প্রচারণায় নেমেছেন শতবর্ষী বাণিজ্যিক সংগঠন  চট্টগ্রাম চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির নেতারা।

রোববার (২৩ ডিসেম্বর) আগ্রাবাদের ওয়ার্ল্ড ট্রেড সেন্টার ও আশপাশের এলাকায় গণসংযোগ করেন তারা।

চেম্বার সভাপতি মাহবুবুল আলমের নেতৃত্বে চেম্বারের পরিচালক তরফদার রুহুল আমিন, অহিদ সিরাজ চৌধুরী স্বপন, অঞ্জন শেখর দাসসহ চেম্বার নেতারা প্রচারণায় অংশ নেন।

চট্টগ্রাম চেম্বার পরিচালক তরফদার রুহুল আমিন বলেন, বন্দর-পতেঙ্গা আসনে নৌকার প্রার্থী সাবেক ব্যবসায়ী নেতা এমএ লতিফের পক্ষে গণসংযোগ করেছি আমরা। দেশের উন্নয়ন ও অগ্রযাত্রা অব্যাহত রাখতে এবং চট্টগ্রাম বন্দরের অগ্রগতি ধরে রাখতে নৌকার প্রার্থীকে নির্বাচিত করার বিকল্প নেই।

তাই ব্যবসায়ীরাও চায় নৌকার বিজয় হোক।

টানা দুইবার চেম্বার সভাপতির দায়িত্ব পালন করেছেন এমএ লতিফ। ২০০৮ সালের নির্বাচনে নৌকার প্রার্থী হয়ে বিএনপির হেভিওয়েট প্রার্থী আমীর খসরু মাহমুদ চৌধুরীকে পরাজিত করে চমক সৃষ্টি করেন তিনি। ২০১৪ সালে পুনরায় সংসদ সদস্য নির্বাচিত হয়ে সরকারের ব্যাপক উন্নয়ন কার্যক্রম চালিয়ে যান তিনি। বিশেষ করে গরিব-দুঃখী মানুষের জন্য ভর্তুকি দিয়ে নিত্যপণ্য সরবরাহ করে ব্যাপক জনপ্রিয়তা অর্জন করতে সক্ষম হয়েছেন।

বাংলাদেশ সময়: ১৭৩৮ ঘণ্টা, ডিসেম্বর ২৩, ২০১৮
এআর/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।