ঢাকা, শুক্রবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

এবিএম মহিউদ্দিন চৌধুরী ফাউন্ডেশনের ইফতার বিতরণ

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৭ ঘণ্টা, এপ্রিল ১৪, ২০২১
এবিএম মহিউদ্দিন চৌধুরী ফাউন্ডেশনের ইফতার বিতরণ ...

চট্টগ্রাম: পবিত্র রমজান উপলক্ষে প্রতিবছরের মতো এবারও চট্টগ্রাম নগর আওয়ামী লীগের সাবেক সভাপতি, চট্টলবীর এবিএম মহিউদ্দিন চৌধুরী ফাউন্ডেশনের উদ্যোগে রান্না করা ইফতার বিতরণ করা হয়েছে।  

বুধবার (১৪ এপ্রিল) বিকেলে ফাউন্ডেশনের উদ্যোক্তা মরহুমের ছোট ছেলে বোরহানুল হাসান চৌধুরী সালেহীন নগরের প্রিমিয়ার বিশ্ববিদ্যালয় থেকে ইফতার বিতরণ কার্যক্রমের সূচনা করেন।

 
এ সময় তিনি বলেন, আমার বাবা প্রয়াত মহিউদ্দিন চৌধুরী প্রতিবছর ইফতারের আয়োজন করতেন। তিনি মানুষদের খাওয়ানো পছন্দ করতেন।
আমরাও বাবার পছন্দনীয় কাজগুলোর মধ্যে বাবাকে খুঁজে পাই। এ চট্টগ্রামের প্রতিটি ধূলিকণা থেকে শুরু করে প্রতিটি মানুষের সঙ্গে আত্মার একটি সম্পর্ক আছে।  

এরপর কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক সহ-সম্পাদক ও ওমরগনি এমইএস কলেজ ছাত্রলীগ সভাপতি হাবিবুর রহমান তারেকসহ ছাত্রলীগ নেতারা নাসিরাবাদের চৌধুরী বাড়ি, আজিজ ভিলা, শহর আলীর বাড়ি, আপন নিবাসের আশপাশের বাড়ি ও বস্তিতে এবং ষোলশহর, জিইসির মোড়ে রান্না করা ইফতার বিতরণ করেন।  

প্রথম দিন প্রায় ৮০০ মানুষকে ইফতার দেওয়া হয়েছে।  

বিতরণকালে সহযোগিতা করেন ফাউন্ডেশনের কর্মকর্তা নাজিউর রহমান সিকদার অনিক, শাখাওয়াত হোসেন অপু, রমজান আলী, রিয়াদ হোসেন, মো. বাদশ প্রমুখ।  

বাংলাদেশ সময়: ২০১৫ ঘণ্টা, এপ্রিল ১৪, ২০২১
এআর/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।