ঢাকা, সোমবার, ২ কার্তিক ১৪২৮, ১৮ অক্টোবর ২০২১, ১০ রবিউল আউয়াল ১৪৪৩

চট্টগ্রাম প্রতিদিন

ছিনতাই চক্রের তিন নারী সদস্য গ্রেফতার

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৪৫ ঘণ্টা, সেপ্টেম্বর ২৭, ২০২১
ছিনতাই চক্রের তিন নারী সদস্য গ্রেফতার পাপিয়া বেগম, রুমা আকতার ও জোসনা বেগম।

চট্টগ্রাম:  নগরের কোতোয়ালী থানার লালদীঘির উত্তর পাড় থেকে ছিনতাই চক্রের তিন নারী সদস্যকে গ্রেফতার করা হয়েছে।  

সোমবার (২৭ সেপ্টেম্বর) সন্ধ্যায় বাংলানিউজকে এ তথ্য নিশ্চিত করেন কোতোয়ালী থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ নেজাম উদ্দীন।

গ্রেফতারকৃতরা হলেন- পাপিয়া বেগম (৪১), রুমা আকতার (২৬) ও জোসনা বেগম (২৫)।

পুলিশ জানিয়েছে, রোববার ( ২৬ সেপ্টেম্বর)  দুপুর দেড়টার দিকে রিফাত শামীম জেনারেল হাসপাতাল থেকে বাসায় যাওয়ার পথে লালদীঘির উত্তর পাড়ে ওরিয়েন্ট টাওয়ারের নিচে গ্রেফতারকৃতরা তার পাশ দিয়ে হেঁটে যাওয়ার সময় চারপাশে ঘিরে ফেলে। গ্রেফতারকৃতরা তাকে মারধরের ভয়ভীতি প্রদর্শন করে গলায় থাকা একটি স্বর্ণের চেইন ছিনাইয়া নেওয়ার চেষ্টা করে।  

কোতোয়ালী থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ নেজাম উদ্দীন বাংলানিউজকে জানান, গ্রেফতারকৃতরা একটি সংঘবদ্ধ চক্র। তারা ইতিপূর্বেও রাস্তা পারাপারে একই স্থানে মহিলাদের চারপাশে ঘিরে কৌশলে মহিলাদের কাছ থেকে মূল্যবান জিনিস, স্বর্ণের চেইন, মোবাইল ছিনাইয়া নেয়। গ্রেফতারকৃতরা টেরীবাজার, সিনেমা প্যালেস, আন্দরকিল্লাসহ নগরের বিভিন্ন স্থানে এই ধরনের অপরাধ সংঘটন করেছে।  

তিনি আরও জানান, গ্রেফতারকৃতরা মহিলা হওয়াতে তারা ১ জন কখনো আলাদাভাবে কাজ করে না। তারা কোথাও গেলে ৫ থেকে ৬ জন একত্রিত হয়ে যায়। তারা কখনো একা একা ছিনতাই করে না। তারা যাকে টার্গেট করবে তার পিছু নিতে নিতে একটি সুনির্দিষ্ট স্থানে গিয়ে ঘিরে ফেলে এবং মারধরের ভয়ভীতি দেখিয়ে মূল্যবান জিনিসপত্র ছিনিয়ে নেয়। গ্রেফতার পাপিয়া বেগম বিরুদ্ধে বিভিন্ন থানায় তিনটি ও রুমা আকতার বিরুদ্ধে কোতোয়ালী থানায় একটি মামলা রয়েছে।  

বাংলাদেশ সময়: ১৯৩৫ ঘণ্টা, সেপ্টেম্বর ২৭, ২০২১
এমআই/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa