ঢাকা, বুধবার, ১০ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

মালিকের টাকা আত্মসাতের পর ছিনতাইয়ের নাটক

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৪৬ ঘণ্টা, অক্টোবর ৫, ২০২১
মালিকের টাকা আত্মসাতের পর ছিনতাইয়ের নাটক

চট্টগ্রাম: নগরের কোতোয়ালি থানার রিয়াজউদ্দিন বাজারের ‘নিউ যমুনা ট্রেডার্স’ নামে একটি সবজির আড়তের মালিকের ৮০ হাজার টাকা আত্মসাতের অভিযোগে দুই কর্মচারীকে গ্রেফতার করা হয়েছে।  

মঙ্গলবার (৫ অক্টোবর) এ তথ্য জানান কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ নেজাম উদ্দীন।

গ্রেফতারা হলেন, মো. আলাউদ্দিন (৫৫) ও মো. শেখ ফরিদ পলাশ (৪০)।

ওসি মোহাম্মদ নেজাম উদ্দীন বাংলানিউজকে বলেন, দোকান মালিক মো. মহিউদ্দিন কাছে  দীর্ঘদিন কাজ করতো দুই কর্মচারি আলাউদ্দিন ও পলাশ।

গত ৩ অক্টোবর বাকিতে পণ্য বিক্রির ৮০ হাজার টাকা আনতে কক্সবাজারের রামুতে পাঠানো হয় আলাউদ্দিনকে। সেখানে গিয়ে শুক্কুর সওদাগর নামে পাওনাদারের কাছ থেকে টাকা সংগ্রহও করেন। তারপর আলাউদ্দিন চট্টগ্রামে ফিরে নগরে আলকরণ এলাকা থেকে মারধর করে টাকা নিয়ে গেছে বলে তার মালিককে জানান। ছিনতাইয়ের বিষয়টি প্রমাণ করতে আলাউদ্দীন তার হাতের কিছু জায়গায় কেটে উপরে ব্যান্ডেজ করে দেয়। কিন্তু দোকান মালিকের বিষয়টি সন্দেহ হলে থানায় অভিযোগ করেন।

তিনি বলেন, অভিযোগ করার পর মঙ্গলবার সকালে নিউমার্কেট মোড়ের বাটা বাজারের সামনে থেকে তাদের গ্রেফতার করা হয়। এরপর তাদের হেফাজত থেকে ৮০ হাজার টাকা উদ্ধার করা হয়েছে।  

বাংলাদেশ সময়: ২১৪৪ ঘণ্টা, অক্টোবর  ০৫, ২০২১
এমআই/টিসি
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।