ঢাকা, শনিবার, ৭ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

চকবাজারের নির্বাচনে মাঠে থাকবেন ৫ ম্যাজিস্ট্রেট 

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮১৮ ঘণ্টা, অক্টোবর ৬, ২০২১
চকবাজারের নির্বাচনে মাঠে থাকবেন ৫ ম্যাজিস্ট্রেট  ...

চট্টগ্রাম: নগরের ১৬ নম্বর চকবাজার ওয়ার্ডে কাউন্সিলর পদের নির্বাচনে বৃহস্পতিবার (৭ অক্টোবর) ৫ জন নির্বাহী ম্যাজিস্ট্রেট দায়িত্ব পালন করবেন। নির্বাচনী এলাকায় আইনশৃঙ্খলা রক্ষার্থে মোবাইল স্ট্রাইকিং ফোর্সের সঙ্গে দায়িত্ব পালন ও আইনশৃঙ্খলা বাহিনীকে নির্দেশনা দেবেন তারা।

বুধবার (৬ অক্টোবর) চট্টগ্রাম জেলা প্রশাসনের অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট মোছাঃ সুমনী আক্তার স্বাক্ষরিত এক বিজ্ঞাপ্তিতে এ তথ্য জানানো হয়।

দায়িত্বপ্রাপ্ত ম্যাজিস্ট্রেটরা হলেন- ভূমি অধিগ্রহণ কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. রায়হান মেহেবুব, সিনিয়র সহকারী কমিশনার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট সুজন চন্দ্র রায়, সিনিয়র সহকারী কমিশনার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. তৌহিদুল ইসলাম, সহকারী কমিশনার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট সুরাইয়া ইয়াসমিন, সহকারী কমিশনার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট কাজী তাহমিনা সারমিন।

জানা গেছে, চকবাজার ওয়ার্ডের উপ নির্বাচনে ২১ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন। এ ওয়ার্ডের ১৫ কেন্দ্রের ৮৬ বুথে ইভিএমের মাধ্যমে ভোট গ্রহণ হবে। চকবাজার ওয়ার্ডে মোট ভোটার সংখ্যা ৩২ হাজার ৪২ জন। এর মধ্যে পুরুষ ভোটার ১৬ হাজার ২১৬ জন এবং নারী ভোটার ১৫ হাজার ৮২৫ জন।  

বাংলাদেশ সময়: ১৮০৫ ঘণ্টা, ৬ অক্টোবর, ২০২১ 
বিই/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।