ঢাকা, সোমবার, ২২ অগ্রহায়ণ ১৪২৮, ০৬ ডিসেম্বর ২০২১, ০১ জমাদিউল আউয়াল ১৪৪৩

চট্টগ্রাম প্রতিদিন

কুমিল্লার ঘটনায় মদদ দিচ্ছে আওয়ামী লীগ: মির্জা ফখরুল

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৫৯ ঘণ্টা, অক্টোবর ১৫, ২০২১
কুমিল্লার ঘটনায় মদদ দিচ্ছে আওয়ামী লীগ: মির্জা ফখরুল সাংবাদিকদের প্রশ্নের জবাব দেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। 

চট্টগ্রাম: পূজামণ্ডপে সৃষ্ট উত্তেজনার ঘটনায় আওয়ামী লীগ পুরোপুরি মদদ ও উসকানি দিচ্ছে বলে মন্তব্য করেছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।  

শুক্রবার (১৫ অক্টোবর) দুপুরে চট্টগ্রাম ক্লাবের সামনে সাংবাদিকদের প্রশ্নের জবাবে এ মন্তব্য করেন।

 

তিনি বলেন, বাংলাদেশে সাম্প্রদায়িক সম্প্রীতি হাজার বছর ধরে আছে। দুঃখজনকভাবে এই অবৈধ সরকার ক্ষমতায় আসার পর থেকে, তাদের ক্ষমতাকে টিকিয়ে রাখার জন্য তারা সবসময় বিভিন্নভাবে বিভিন্ন রকম সমস্যা তৈরি করছে। মাঝে মাঝে তাদের মূল সংকটগুলো থেকে জনগণের দৃষ্টি দূরে সরিয়ে নেওয়ার জন্য ঘটনা ভিন্নখাতে প্রবাহিত করার চেষ্টা করে। এ ধরনের ঘটনা কখনো কাম্য নয়। আমরা গতকাল বিবৃতি ও নিন্দা জানিয়েছি। আমরা দাবি করছি যে অবিলম্বে হামলাকারীদের চিহ্নিত করা হোক এবং তাদের বিচারের আওতায় আনা হোক।  

এ সময় বিএনপির চট্টগ্রাম বিভাগীয় সাংগঠনিক সম্পাদক মাহবুবের রহমান শামীম, চট্টগ্রাম নগর বিএনপির আহবায়ক ডা. শাহাদাত হোসেন ও সদস্যসচিব আবুল হাশেম বক্কর উপস্থিত ছিলেন।  

বাংলাদেশ সময়: ১৯০০ ঘণ্টা, অক্টোবর ১৫, ২০২১
এমআই/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa