ঢাকা, বুধবার, ১৭ অগ্রহায়ণ ১৪২৮, ০১ ডিসেম্বর ২০২১, ২৫ রবিউস সানি ১৪৪৩

চট্টগ্রাম প্রতিদিন

চবিতে ভর্তি পরীক্ষার্থীর অভিভাবককে মারধর 

ইউনিভার্সিটি করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬০০ ঘণ্টা, অক্টোবর ২৮, ২০২১
চবিতে ভর্তি পরীক্ষার্থীর অভিভাবককে মারধর  ...

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়: চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের (চবি) ‘বি’ ইউনিটের ভর্তি পরীক্ষার দ্বিতীয় দিন এক ভর্তি পরীক্ষার্থীর অভিভাবককে মারধর করেছে চবির নিরাপত্তাকর্মী মো. মিলন হোসেন।  

বৃহস্পতিবার (২৮ অক্টোবর) সকাল সাড়ে ৯টার দিকে বিশ্ববিদ্যালয়ের নিরাপত্তা দফতরের সামনে এ ঘটনা ঘটে।

 

এ ঘটনায় ভুক্তভোগী অভিভাবক মো. রেজাউল করিম বিশ্ববিদ্যালয়ের প্রধান নিরাপত্তা কর্মকর্তা বরাবর লিখিত অভিযোগ দেন। অভিযোগপত্রে বলা হয়,  ভর্তি পরীক্ষার্থী মেয়েকে গাড়ি থেকে নামানোর সময় নিরাপত্তাকর্মী এসে গাড়ি দাঁড় করানোর কারণে গালিগালাজ করতে থাকে। এসময় সেখানকার নিরাপত্তা অফিসারদের ডাক দিলে আমাকে সবার সামনে লাঠি দিয়ে মারতে শুরু করে ওই নিরাপত্তাকর্মী। মারধরে আমার হাতে জখম হয়।

নিরাপত্তা প্রধান কর্মকর্তা শেখ মো. আব্দুর রাজ্জাক বাংলানিউজকে বলেন, যিনি অভিযোগ দিয়েছেন তিনি আবার অভিযোগ প্রত্যাহার করেছেন। তারপরও প্রক্টর স্যার সহ আমরা একটা সিদ্ধান্ত নিয়েছি, মো. মিলন হোসেনকে ভর্তি পরীক্ষায় আর কোনও ডিউটিতে রাখা হবে না। সে ক্ষমা চেয়েছে।

প্রক্টর ড. রবিউল হাসান ভূঁইয়া বাংলানিউজকে বলেন, মারধরের সময় অন্য নিরাপত্তাকর্মীরা মো. মিলনকে সেখান থেকে নিরাপত্তা দফতরে নিয়ে যান। ভুক্তভোগী একটি লিখিত অভিযোগ দিয়েছিলেন। পরে তিনি অভিযোগ প্রত্যাহার করেন।

বাংলাদেশ সময়: ১৫৫০ ঘণ্টা, অক্টোবর ২৮, ২০২১
এমএ/এসি/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa