ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

চোলাই মদ তৈরির দায়ে দুই বোন গ্রেফতার

স্টাফ করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৩৪ ঘণ্টা, নভেম্বর ১৪, ২০২১
চোলাই মদ তৈরির দায়ে দুই বোন গ্রেফতার ছবি: সংগৃহীত

চট্টগ্রাম: নগরের চান্দগাঁও থানাধীন বাড়ইপাড়া মোবারক শাহ মাজারের বিপরীতে হাজী নুর নবী সওদাগরের বিল্ডিং দেশিয় চোলাই মদ তৈরির কারখানায় অভিযান চালিয়ে দুই বোনকে গ্রেফতার করেছে পুলিশ।

শনিবার (১৩ নভেম্বর) সন্ধায় এ অভিযানে ৫ লিটার চোলাই মদ, মদ তৈরির সরঞ্জাম, ১৪৪ কেজি আতপ চাল ও ১৫টি খালি স্যালাইনের প্যাকেট উদ্ধার করা হয়।

 

গ্রেফতার দুজন হলেন- পটিয়ার চারকাইন এলাকার আব্দুর রহিমের স্ত্রী লাকি আকতার (৩০) ও নোয়াখালীর দক্ষিণ হাতিয়া কেরিংচর এলাকার মৃত বাহার উদ্দিনের স্ত্রী মনোয়ারা খাতুন (৬০)। তারা আপন বোন।

চান্দগাঁও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মঈনুর রহমান বাংলানিউজকে বলেন, বাসা ভাড়া নিয়ে দেশিয় চোলাই মদ তৈরির কারখানা গড়ে তুলেছিল তারা। গোপন সংবাদের ভিত্তিতে শনিবার সন্ধ্যা সাড়ে ছয়টার দিকে অভিযান চালিয়ে দুই বোনকে গ্রেফতার করা হয়। এসময় মদ তৈরির সরঞ্জাম ও স্যালাইনের প্যাকেট ভর্তি পাঁচ লিটার চোলাই মদ  উদ্ধার করা হয়। তৈরি করা মদ বিভিন্ন খুচরা ও পাইকারি বিক্রেতাদের কাছে বিক্রি করতেন তারা।  

বাংলাদেশ সময়: ১৪২৪ ঘণ্টা, ১৪ নভেম্বর, ২০২১
এমআই/এসি/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad