ঢাকা, রবিবার, ৮ মাঘ ১৪২৮, ২৩ জানুয়ারি ২০২২, ১৯ জমাদিউস সানি ১৪৪৩

চট্টগ্রাম প্রতিদিন

ভাড়া নিয়ে বিতণ্ডা, চলন্ত বাস থেকে শিক্ষককে ধাক্কা

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২৫৪ ঘণ্টা, নভেম্বর ২৭, ২০২১
ভাড়া নিয়ে বিতণ্ডা, চলন্ত বাস থেকে শিক্ষককে ধাক্কা ...

চট্টগ্রাম: নগরের কোতোয়ালী থানার স্টেশন রোডে অতিরিক্ত ভাড়া আদায়ে প্রতিবাদ করায় রহমত উল্লাহ নামে এক শিক্ষককে চলন্ত বাস থেকে ধাক্কা দিয়ে ফেলে দেওয়া হয়েছে।

শনিবার (২৭ নভেম্বর) দুপুরে পুরাতন স্টেশন এলাকায় এ ঘটনা ঘটে।

আহত শিক্ষক রহমত উল্লাহ, নগরের পাঁচলাইশ হাবিবউল্লাহ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক। তিনি চট্টগ্রাম প্রাথমিক শিক্ষক প্রশিক্ষণ ইনস্টিটিউট (পিটিআই) প্রশিক্ষণার্থী।

আহত শিক্ষকের সহকর্মীরা জানান, অক্সিজেন এলাকার বাসা থেকে পিটিআইতে আসা যাওয়া করে ক্লাস করেন তিনি। বাসে অতিরিক্ত ভাড়া আদায়ের প্রতিবাদ করলে রহমত উল্লাহর সঙ্গে চালক ও হেলপারের কথা-কাটাকাটি হয়। পুরাতন রেলস্টেশন এলাকায় চলন্ত বাস থেকে হেলপার ধাক্কা  দেন। পরে পায়ের ওপর দিয়ে বাস চালিয়ে দেওয়া হলে শুরুতর আহত হন তিনি। পরে আশপাশের লোকজন তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায়।

কোতোয়ালী থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. নেজাম উদ্দিন বাংলানিউজকে বলেন, শিক্ষককে বাস থেকে ফেলে দেওয়ার ঘটনায় এখনো থানায় কোনো অভিযোগ আসেনি। অভিযোগ করলে থানায় মামলা হবে। ঘটনা সম্পর্কে আমরা জেনেছি।  এ ঘটনায় দায়ীদের গ্রেপ্তারে অভিযান চলছে । বাসটি আটক করা হয়েছে।

বাংলাদেশ সময়: ২২৪৮ ঘণ্টা, নভেম্বর ২৭, ২০২১
এমআই/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa