ঢাকা, সোমবার, ৩১ শ্রাবণ ১৪২৯, ১৫ আগস্ট ২০২২, ১৬ মহররম ১৪৪৪

চট্টগ্রাম প্রতিদিন

মহিউদ্দিন চৌধুরীর জন্মবার্ষিকীতে মহসিন কলেজ ছাত্রলীগের শ্রদ্ধাঞ্জলি

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৪৬ ঘণ্টা, ডিসেম্বর ১, ২০২১
মহিউদ্দিন চৌধুরীর জন্মবার্ষিকীতে মহসিন কলেজ ছাত্রলীগের শ্রদ্ধাঞ্জলি ছবি: সংগৃহীত

চট্টগ্রাম: বীর মুক্তিযোদ্ধা, সাবেক মেয়র এবিএম মহিউদ্দিন চৌধুরীর ৭৭তম জন্মবার্ষিকীতে চশমা হিল কবরস্থান প্রাঙ্গণে শ্রদ্ধার্ঘ নিবেদন করেছেন বাংলাদেশ ছাত্রলীগ সরকারি হাজী মুহাম্মদ মহসিন কলেজের নেতারা।

বুধবার (১ ডিসেম্বর) বেলা ১২টায় মহসিন কলেজ ছাত্রলীগ নেতা মায়মুন উদ্দীন মামুনের নেতৃত্বে কলেজ ছাত্রলীগের নেতা-কর্মীরা ফাতেহা পাঠ ও মোনাজাত করেন।

 

স্মৃতিচারণ করে ছাত্রলীগ নেতা মায়মুন উদ্দীন মামুন বলেন, এবিএম মহিউদ্দিন চৌধুরী গণমানুষের নেতা ছিলেন। আমাদের ছাত্র রাজনীতির শুরুতে মহিউদ্দিন চৌধুরীর সান্নিধ্য পেয়েছি। মহিউদ্দিন চৌধুরীর রাজনীতি ছিল জনকল্যাণমুখি। চট্টগ্রামের স্বার্থের প্রশ্নে তিনি কখনও একবিন্দু ছাড় দেননি। তিনি চট্টগ্রামকে নিয়ে অনেক স্বপ্ন দেখতেন। তার নির্বাচনী ৪০ দফা অঙ্গীকার প্রধানমন্ত্রী শেখ হাসিনা একে একে বাস্তবায়ন করে যাচ্ছেন। তিনি মেরিন ড্রাইভ, চট্টগ্রাম দোহাজারী রেললাইন কক্সবাজার পর্যন্ত সম্প্রসারণ, বে-টার্মিনাল ও গভীর সমুদ্র বন্দর নির্মাণ এবং কর্ণফুলীর তলদেশ দিয়ে টানেল নির্মাণের স্বপ্ন দেখতেন। সেই স্বপ্ন এখন পূরণ হতে চলছে।

এসময় উপস্থিত ছিলেন মহসিন কলেজ ছাত্রলীগ নেতা তৌহিদুল হক কায়সার, মোহাম্মদ শাকিল, ইমরান হোছাইন ইমন, সোহেল তানভীর, আহম্মদ মনির, আবরার নাঈম, খাঁন সামাদ, মোহাম্মদ মেজবাহ উদ্দিন তুষার, রেজভী ইসলাম রাহী, মেহেদী হাসান তানভীর, মোরশেদুল আলম রাহা, সাদমান হাফিজ শুভ, মো. মুজাহিদুল হক, শাহেদ বিন মমতাজ, নিলয় দাশ প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৩৩৬ ঘণ্টা, ডিসেম্বর ০১, ২০২১
এসি/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa