ঢাকা, সোমবার, ২ মাঘ ১৪২৮, ১৭ জানুয়ারি ২০২২, ১৩ জমাদিউস সানি ১৪৪৩

চট্টগ্রাম প্রতিদিন

বু বু ওয়ার্ল্ড- এর ৩য় বর্ষে পদার্পণ 

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩১৩ ঘণ্টা, ডিসেম্বর ৬, ২০২১
বু বু ওয়ার্ল্ড- এর ৩য় বর্ষে পদার্পণ  ...

চট্টগ্রাম: ৩য় বর্ষে পদার্পণ উদযাপন করলো শিশুদের সামাজিক ক্লাব বু বু ওয়ার্ল্ড। নববর্ষে পদার্পণ উপলক্ষে বু বু ওয়ার্ল্ডকে সাজানো হয়েছে নতুন রূপে।

২০১৯ সালের নভেম্বর মাসে চট্টগ্রামের শিশুদের মনন ও বিকাশের জন্য গড়ে তোলা ক্লাবটি খুব কম সময়ে শিশুদের কাছে জনপ্রিয় হয়ে ওঠে।

এ জনপ্রিয়তার ধারাবাহিকতায় ক্লাবটি নববর্ষে পদার্পণ উপলক্ষে তিনদিনের কর্মসূচি গ্রহণ করে। এর মধ্যে শিশুদের চিত্রাঙ্কন প্রতিযোগিতা, বিভিন্ন ডিসকাউন্ট অফার ও অংশগ্রহণকারীদের পুরস্কার সহ নানা কর্মসূচি অন্যতম।

চট্টগ্রামের অন্যতম সেরা ডেভেলপার প্রতিষ্ঠান সিপিডিএল নগরীর জামালখান এলাকার এস এস খালেদ রোডে রিমা কনভেনশন সেন্টারের পাশের ভবনে বু বু ওয়ার্ল্ড গড়ে তোলার পর থেকে তা জনপ্রিয় হয়ে ওঠে। সঠিক স্বাস্থ্যসুরক্ষা ব্যবস্থা থাকায় শিশুদের উপস্থিতিতে অভিভাবকরাও নিশ্চিন্ত।  

কেক কেটে বু বু ওয়ার্ল্ডের ৩য় বর্ষে পদার্পণ  অনুষ্ঠান উদ্বোধন করেন সিপিডিএলের ব্যবস্থাপনা পরিচালক প্রকৌশলী ইফতেখার হোসেন। এসময় বু বু ওয়ার্ল্ডে ঘুরতে আসা শিশু এবং তাদের অভিভাবকরাও উপস্থিত ছিলেন।

উদ্বোধনী অনুষ্ঠানে প্রকৌশলী ইফতেখার হোসেন বলেন,‘শিশুদের জন্য যথাযথ বিনোদনের স্থান থাকতে হবে। বু বু ওয়ার্ল্ড সময়ের সাথে সাথে শিশুদের চাহিদা অনুযায়ী সেবা দিতে চেষ্টা করছে। একইসঙ্গে দেশের বিভিন্ন শহরেও যাতে এই সেবা ছড়িয়ে দেওয়া যায় সেই লক্ষ্যে কাজ করা হচ্ছে। ’

বু বু ওয়ার্ল্ডে শিশুদের বুদ্ধিবৃত্তিক বিভিন্ন রাইডের পাশাপাশি শারীরিক পরিশ্রমের বিভিন্ন রাইডও রয়েছে। এতে শিশুরা উভয়মুখী মেধায় সমৃদ্ধ হবে। অপরদিকে এর পাশেই সংযুক্ত রয়েছে একটি রেস্টুরেন্ট, যেখানে সাশ্রয়ী মূল্যে মিলবে হরেক রকমের মজাদার খাবার।

শিশুদের প্রিয় এই ক্লাবটির ৩য় বর্ষে পদার্পণ উদযাপন উপলক্ষ্যে দুইদিনব্যাপী উন্মুক্ত চিত্রাঙ্কন প্রতিযোগিতা চলছে। দ্বিতীয় দিন সকলের জন্য থাকছে ১৫ শতাংশ এবং মেম্বারদের জন্য ২০ শতাংশ ডিস্কাউন্ট। এছাড়াও শেষদিন থাকছে অংশগ্রহণকারীদের জন্য পুরস্কার।

বাংলাদেশ সময়: ১৩১১ ঘণ্টা, ডিসেম্বর ০৬, ২০২১ 
এসি/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa