ঢাকা, মঙ্গলবার, ২০ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৪ জুন ২০২৪, ২৬ জিলকদ ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

সীতাকুণ্ডে ট্রেনের সঙ্গে ট্যাংক লরির সংঘর্ষ

স্টাফ করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১০১ ঘণ্টা, ডিসেম্বর ২৯, ২০২১
সীতাকুণ্ডে ট্রেনের সঙ্গে ট্যাংক লরির সংঘর্ষ ...

চট্টগ্রাম: সীতাকুণ্ডে ট্রেনের সঙ্গে ট্যাংক লরির সংঘর্ষের ঘটনা ঘটেছে। এসময় ট্রেনের ইঞ্জিন ও লরি ক্ষতিগ্রস্ত হয়।

 

মঙ্গলবার (২৮ ডিসেম্বর) রাত ১২টার দিকে চট্টগ্রাম থেকে ছেড়ে যাওয়া ঢাকামুখি ট্রেন তূর্ণা নিশীথার সঙ্গে বাড়বকুণ্ডের এসকেএম জুটমিল গেইট ক্রসিংয়ে ট্যাংক লরির সংঘর্ষ হয়। এতে দুইজন আহত হয়েছেন।

তারা স্থানীয় একটি হাসপাতালে চিকিৎসা নিয়েছেন।  

জানা যায়, দুর্ঘটনায় ট্যাংক লরি দুমড়ে-মুচড়ে যায়। তবে চালক আগেই গাড়ি থেকে নেমে যান। দুর্ঘটনার পর ট্রেন চলাচল বন্ধ হয়ে যায়। এসময় কুমিরায় আটকা পড়ে চট্টগ্রাম থেকে ছেড়ে যাওয়া উদয়ন এক্সপ্রেস ট্রেন। কুয়াশার কারণে উদ্ধার তৎপরতা চালাতে বেগ পেতে হয়।

লোকোমাস্টার মুজিবুর রহমান ভূইয়া জানান, রিলিফ ট্রেন গিয়ে নতুন ইঞ্জিন লাগানোর পর এক লাইনে ট্রেন চলাচল শুরু হয়। রেললাইনে মেরামতের কাজ করছে রেলওয়ে পূর্বাঞ্চল।

চট্টগ্রাম রেলওয়ে থানার ওসি মো. নাজিম উদ্দিন বাংলানিউজকে বলেন, ট্রেন যাওয়ার সময় লেভেল ক্রসিংয়ে ট্যাংক লরিটি উঠে যাওয়ায় এই দুর্ঘটনা ঘটে।

রেলওয়ে পূর্বাঞ্চলের ডিভিশনাল ট্রান্সপোর্টেশন অফিসার (ডিটিও) তারেক মোহাম্মাদ ইমরান বাংলানিউজকে বলেন, ডাউন লাইনে ট্রেন চলাচল স্বাভাবিক রয়েছে। একটি লাইন এখনও বন্ধ রয়েছে। সেখানে কাজ চলছে।  

বাংলাদেশ সময়: ১০৫৮ ঘণ্টা, ডিসেম্বর ২৯, ২০২১ 
বিই/এসি/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।