ঢাকা, শুক্রবার, ১২ জ্যৈষ্ঠ ১৪২৯, ২৭ মে ২০২২, ২৫ শাওয়াল ১৪৪৩

চট্টগ্রাম প্রতিদিন

চট্টগ্রাম কর আইনজীবী সমিতির সভায় হট্টগোল-হাতাহাতি

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৩০ ঘণ্টা, জানুয়ারি ২৬, ২০২২
চট্টগ্রাম কর আইনজীবী সমিতির সভায় হট্টগোল-হাতাহাতি ছবি: সংগৃহীত

চট্টগ্রাম: চট্টগ্রাম কর আইনজীবী সমিতির ৪৭তম বার্ষিক সাধারণ সভায় হট্টগোল-হাতাহাতি হয়েছে। বুধবার (২৬ জানুয়ারি) দুপুরে নগরের আগ্রাবাদ সিজিএ বিল্ডিংয়ের নিচতলায সমিতির এক নম্বর মিলনায়তনে এ ঘটনা ঘটে।

 

সভা সূত্রে জানা যায়, চট্টগ্রাম কর আইনজীবী সমিতির সিনিয়র সদস্য ফোরকান উদ্দীন বক্তব্য দেওয়ার সময় বলেন, এখানে অনেক আইনজীবী আছেন, যারা নিয়মিত প্র্যাকটিস করে না। যারা এক বেলা ভাত খাওয়ার জন্য আজকে সাধারণ সভায় এসেছেন। বলার সঙ্গে সঙ্গে চট্টগ্রাম জজ কোর্টের এক আইনজীবী  প্রতিবাদ করেন। এর পরে সভায় চেয়ার ছোড়াছুড়ি ও হাতাহাতির ঘটনা ঘটে।  

কর আইনজীবী সমিতি সাধারণ সম্পাদক মোহাম্মদ সোলায়মান বাংলানিউজকে বলেন, চট্টগ্রাম কর আইনজীবী সমিতির সাধারণ সভায় হট্টগোল-হাতাহাতির কোনো ঘটনা ঘটেনি।

সামাজিক যোগাযোগ মাধ্যমে ভিডিও ভাইরাল হয়েছে এমন প্রশ্নের জবাবে তিনি বলেন, আমি সাধারণ সম্পাদক সভায় হট্টগোল-হাতাহাতি হলে আমি জানতাম। আপনার কোনো ধরনের নিউজ করার দরকার নেই।  

বাংলাদেশ সময়: ১৯০০ ঘণ্টা, জানুয়ারি ২৬, ২০২২
এমআই/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa