ঢাকা, বুধবার, ৪ জ্যৈষ্ঠ ১৪২৯, ১৮ মে ২০২২, ১৬ শাওয়াল ১৪৪৩

চট্টগ্রাম প্রতিদিন

চট্টগ্রামে ১২ ল্যাবে নমুনা পরীক্ষায় ৮০৯ জনের করোনা শনাক্ত 

স্টাফ করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০০৯ ঘণ্টা, জানুয়ারি ২৯, ২০২২
চট্টগ্রামে ১২ ল্যাবে নমুনা পরীক্ষায় ৮০৯ জনের করোনা শনাক্ত  ...

চট্টগ্রাম: চট্টগ্রামের ১২টি ল্যাবে গত ২৪ ঘণ্টায় ২ হাজার ৯১৩টি নমুনা পরীক্ষা করে ৮০৯ জনের করোনাভাইরাস শনাক্ত হয়েছে। সংক্রমণের হার ২৭ দশমিক ৭৭ শতাংশ।

শনিবার (২৯ জানুয়ারি) সিভিল সার্জন কার্যালয় থেকে প্রকাশিত প্রতিবেদনের তথ্য অনুযায়ী, নতুন আক্রান্ত ৫৬১ জন মহানগর এলাকার ও ২৪৮ জন বিভিন্ন উপজেলার বাসিন্দা। এসময়ে করোনা আক্রান্ত কারও মৃত্যু হয়নি।

এখন পর্যন্ত চট্টগ্রামে মোট করোনা আক্রান্তের সংখ্যা ১ লাখ ১৮ হাজার ১২ জন। এর মধ্যে মহানগর এলাকায় ৮৬ হাজার ৮৫ জন এবং উপজেলায় ৩১ হাজার ৯২৭ জন। এছাড়া মোট মৃত্যুবরণ করা ১ হাজার ৩৫৪ জনের মধ্যে ৭৩০ জন মহানগর এবং ৬২৪ জন বিভিন্ন উপজেলার বাসিন্দা।

উপজেলার মধ্যে লোহাগাড়ায় ৮ জন, সাতকানিয়ায় ১৩ জন, বাঁশখালীতে ১৪ জন, আনোয়ারায় ১২ জন,  চন্দনাইশে ১৬ জন, পটিয়ায় ১৩ জন, বোয়ালখালীতে ১২ জন, রাঙ্গুনিয়ায় ২৯ জন, রাউজানে ২২ জন, ফটিকছড়িতে ৪২ জন, হাটহাজারীতে ৪৭ জন, সীতাকুণ্ডে ৪ জন, মিরসরাইয়ে ৮ জন ও সন্দ্বীপে ৮ জন করোনা আক্রান্ত হয়েছেন।

বাংলাদেশ সময়: ১০০০ ঘণ্টা, জানুয়ারি ২৯, ২০২২ 
এমআর/এসি/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa