ঢাকা, বৃহস্পতিবার, ১৯ বৈশাখ ১৪৩১, ০২ মে ২০২৪, ২২ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

চবি ব্যবসায়ী সমিতির সভাপতি শফি, সম্পাদক আকতার

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৪৮ ঘণ্টা, ফেব্রুয়ারি ১২, ২০২২
চবি ব্যবসায়ী সমিতির সভাপতি শফি, সম্পাদক আকতার

চট্টগ্রাম: চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় (চবি) ব্যবসায়ী বহুমুখী সমবায় সমিতি লিমিটেডের ব্যবস্থাপনা কমিটি- ২০২২ এর নির্বাচনে দ্বিতীয় বারের মতো সভাপতি নির্বাচিত হয়েছেন মোহাম্মদ শফি ও সাধারণ সম্পাদক হয়েছেন আকতার হোসেন।

শনিবার (১২ ফেব্রুয়ারি) সকালে সংগঠনটির দফতরে ভোটগ্রহণ শুরু হয়।

বিকেলে ফলাফল ঘোষণা করেন নির্বাচন পরিচালনা কমিটির সভাপতি ও হাটহাজারী উপজেলা সমবায় কার্যালয়ের সহকারী পরিদর্শক টিটন কান্তি।

ঘোষিত ফলাফল অনুযায়ী, সংগঠনটির অন্যান্য পদে নির্বাচিতরা হলেন- সহ সভাপতি সৈয়দ মোহাম্মদ নাজিম উদ্দিন ও অর্থ সম্পাদক মোহাম্মদ লোকমান।

এছাড়াও বিনা প্রতিদ্বন্দ্বিতায় সদস্য নির্বাচিত হয়েছেন আটজন। তারা হলেন, আসিফ মেহবুব, আব্দুল্লাহ আল হাছান, মোহাম্মদ ইউসুফ আলী, আব্দুল হালিম, আব্দুর রহিম বিলাশ, রাকিব হোসেন, ফরিদ আহম্মদ ও মোহাম্মদ সিরাজুল ইসলাম।  

নির্বাচিত সাধারণ সম্পাদক আকতার হোসেন বলেন, আনন্দঘন পরিবেশে ব্যবসায়ী বহুমুখী সমবায় সমিতির নির্বাচন সম্পন্ন হয়েছে। আমি ও সভাপতি দুইজনেই দ্বিতীয়বারের মতো নির্বাচিত হয়েছি। তবে সকল সদস্য মিলেই এই সংগঠন। আমরা অতীতের মতোই এই সংগঠনকে শক্তিশালী করতে কাজ করবো। আশা করি, সকলকে নিয়েই বিশ্ববিদ্যালয়ের ব্যবসায়ীদের স্বার্থে জোরালো ভূমিকা রাখতে পারবো।

বাংলাদেশ সময়: ২১৪২ ঘণ্টা, ফেব্রুয়ারি ১২, ২০২২
এমআর/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।