ঢাকা, শনিবার, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৮ মে ২০২৪, ০৯ জিলকদ ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

গাঁজা-ফেনসিডিলসহ মাদক ব্যবসায়ী আটক

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৫৮ ঘণ্টা, মার্চ ৩, ২০২২
গাঁজা-ফেনসিডিলসহ মাদক ব্যবসায়ী আটক ...

চট্টগ্রাম: ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের মিরসরাই থানায় ২০০ বোতল ফেনসিডিল ও ২০ কেজি গাঁজাসহ মো.মাহফুজ (১৯) নামে এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে  র‌্যাব-৭। মাদক পরিবহনে ব্যবহৃত একটি প্রাইভেটকারও জব্দ করা হয়েছে।

 

বৃহস্পতিবার (৩ মার্চ) মিরসরাই এলাকা থেকে তাকে আটক করা হয়।  

মো. মাহফুজ কুমিল্লা জেলার চৌদ্দগ্রাম থানার উত্তর বেতিয়ারা এলাকার মো.আব্দুল হকের ছেলে।

 

র‍্যাব-৭ এর সিনিয়র সহকারী পরিচালক (গণমাধ্যম) মো. নুরুল আবছার জানান, ঢাকা-চট্টগ্রাম মহাসড়ক দিয়ে প্রাইভেটকার যোগে বিপুল পরিমাণ মাদকদ্রব্য চট্টগ্রামের দিকে আসছে এমন গোপন সংবাদের ভিত্তিতে বৃহস্পতিবার (৩ মার্চ) ভোর ৩টার দিকে মিরসরাই এলাকায় একটি প্রাইভেটকারসহ মো.মাহফুজ নামে একজনকে আটক করা হয়। মো.মাহফুজের দেখানো মতে প্রাইভেটকারের পেছনের সিটে পা রাখার স্থান থেকে ২টি প্লাস্টিকের বস্তায় মোড়ানো ২০ কেজি গাঁজা এবং প্রাইভেটকারের ব্যাক ডালার ভেতরে ১টি প্লাস্টিকের বস্তা থেকে ২০০ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়।  

মাহফুজের দীর্ঘদিন যাবত কুমিল্লা জেলার সীমান্তবর্তী এলাকা থেকে মাদকদ্রব্য সংগ্রহ করে পরবর্তীতে তা চট্টগ্রামসহ দেশের অন্যান্য অঞ্চলের মাদক ব্যবসায়ীর কাছে বিক্রয় করে আসছে। উদ্ধারকৃত মাদকের আনুমানিক মূল্য ৫ লাখ টাকা। পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে।

বাংলাদেশ সময়: ১৯২০ ঘণ্টা, মার্চ ৩ , ২০২১
এমআই/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।