ঢাকা, রবিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

ধর্ষণ-ডাকাতিসহ ১০ মামলার আসামি গ্রেফতার

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯০০ ঘণ্টা, মার্চ ২৩, ২০২২
ধর্ষণ-ডাকাতিসহ ১০ মামলার আসামি গ্রেফতার ...

চট্টগ্রাম: বাঁশখালী থানার ভাদালিয়া এলাকা থেকে ধর্ষণ-ডাকাতিসহ ১০ মামলার আসামি ডাকাত দলের প্রধান মো. কবির আহমেদ প্রকাশ কাইব্যা ডাকাতকে অস্ত্র-গুলিসহ গ্রেফতার করেছে র‌্যাব-৭। বুধবার (২৩ মার্চ) ভোর পৌনে ৪টার দিকে অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয়।

মো. কবির আহমেদ (৫৫), একই থানার উত্তল জলদী ভাদালিয়া বজল আহম্মদের ছেলে।  

র‌্যাব-৭ এর সিনিয়র সহকারী পরিচালক মো. নূরুল আবছার জানান, ভাদালিয়া এলাকায় কবির আহমেদ প্রকাশ কাইব্যা ডাকাতসহ আরও কয়েকজন সন্ত্রাসী একত্রিত হয়ে অপরাধ সংঘটনের জন্য সলাপরামর্শ ও প্রস্তুতি নিচ্ছে।

এ ধরনের গোপন সংবাদের ভিত্তিতে ভোরে অভিযান চালিয়ে ডাকাত দলের প্রধান কবির আহমেদের ঘর ঘেরাও করে তাকে গ্রেফতার করা হয়। এ সময় ঘর তল্লাশি করে টিনের ঘরের সিলিংয়ের উপর থেকে একটি দেশি কাঠের বাটযুক্ত সচল থ্রি কোয়ার্টার গান, একটি শপিং ব্যাগের মধ্যে ২টি দেশীয় এলজি বন্দুক এবং ৪ রাউন্ড গুলি উদ্ধার করা হয়।

তিনি আরও জানান, কবির আহমেদ এলাকায় কুখ্যাত কাইব্যা ডাকাত হিসেবে পরিচিত। তার বিরুদ্ধে ৬টি ডাকাতি ও ৩টি ধর্ষণ মামলাসহ মোট ১০টি মামলা রয়েছে। পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে।

বাংলাদেশ সময়: ১৮৫৭ ঘণ্টা, মার্চ ২৩ , ২০২২
এমআই/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।