ঢাকা, শুক্রবার, ১৯ বৈশাখ ১৪৩১, ০৩ মে ২০২৪, ২৩ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

মহিউদ্দিন চৌধুরীর জীবনদর্শন দরিদ্র ও অসহায় মানুষের পাশে থাকা

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১১০ ঘণ্টা, এপ্রিল ৪, ২০২২
মহিউদ্দিন চৌধুরীর জীবনদর্শন দরিদ্র ও অসহায় মানুষের পাশে থাকা মহিউদ্দিন চৌধুরী ফাউন্ডেশনের ইফতার বিতরণ করেন সাবেক যুবলীগ নেতা হেলাল আকবর চৌধুরী বাবর।

চট্টগ্রাম: পবিত্র রমজানের মাসব্যাপী কর্মসূচির অংশ হিসেবে দ্বিতীয় রমজানেও ২ হাজার পথচারী ও সাধারণ রোজাদারের মধ্যে ইফতার বিতরণ করেছে এবিএম মহিউদ্দিন চৌধুরী ফাউন্ডেশন।  

সাবেক যুবলীগ নেতা হেলাল আকবর চৌধুরী বাবরের সার্বিক ব্যবস্থাপনায় সোমবার (৪ এপ্রিল) বিকেল ৫টায় নগরের এনায়েত বাজার বিআরটিসি, জামতলা, বয়লার এভিনিউ  ও জামালখান ঝাউতলা এলাকায় এ ইফতার বিতরণ করা হয়।

এসময় হেলাল আকবর চৌধুরী বাবর বলেন, রমজানে যেন সাধারণ, অসহায় মানুষ ও পথচারীরা ইফতারের সময় কষ্ট না পায় সে জন্য চট্টলবীর এবিএম মহিউদ্দিন চৌধুরী ফাউন্ডেশনের পক্ষ থেকে মাসব্যাপী ইফতার বিতরণ কর্মসূচি হাতে নিয়েছি। মহিউদ্দিন চৌধুরী তার জীবদ্দশায় আমাদের শিক্ষা দিয়েছেন মানুষের পাশে দাঁড়াতে, মানুষকে আপন করে নিতে।

আমরা তার এ জীবন দর্শন থেকে শিক্ষা নিয়ে চেষ্টা করছি মানুষের পাশে থাকতে। আমাদের এ কার্যক্রম মাসব্যাপী চলমান থাকবে।

এ সময় উপস্থিত ছিলেন অধ্যাপিকা ববি বড়ুয়া, যুবনেতা সৌরভ বিকাশ বড়ুয়া বিধান, শিবু প্রসাদ চৌধুরী, এএম কুতুবউদ্দীন চৌধুরী, মোহাম্মদ তসলিম, কাজী দেলোয়ার হোসেন, মোহাম্মদ জাহেদ, মোহাম্মদ দেলোয়ার, মকবুল হোসেন, ছাত্রলীগ নেতা মনিরুল ইসলাম, আনোয়ার হোসেন পলাশ, মাইমুন উদ্দীন মামুন, জুবাইয়ের আলম আশিক প্রমুখ।

বাংলাদেশ সময়: ২১০৭ ঘণ্টা, এপ্রিল ০৪, ২০২২
এআর/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।