ঢাকা, মঙ্গলবার, ৩১ বৈশাখ ১৪৩১, ১৪ মে ২০২৪, ০৫ জিলকদ ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

শিশু পরিবার ও ছোটমণি নিবাসে ঈদের জামা দিলেন মনজুর আলম

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১১৪ ঘণ্টা, এপ্রিল ২৭, ২০২২
শিশু পরিবার ও ছোটমণি নিবাসে ঈদের জামা দিলেন মনজুর আলম শিশুদের ঈদের নতুন জামা বিতরণ করেন সাবেক মেয়র এম মনজুর আলম।

চট্টগ্রাম: আলহাজ মোস্তফা-হাকিম ওয়েলফেয়ার ফাউন্ডেশনের ব্যবস্থাপনায় ও সাবেক মেয়র এম মনজুর আলমের উদ্যোগে রৌফাবাদ সরকারি মানসিক প্রতিবন্ধী শিশুদের প্রতিষ্ঠান, সরকারি শিশু পরিবার (বালিকা) ও ছোটমণি নিবাসে বসবাসরত অসহায় ছেলেমেয়েদের ঈদের নতুন জামা ও খাবার বিতরণ করা হয়েছে।  

বুধবার (২৭ এপ্রিল) বিকেল ৪টায় নগরের রৌফাবাদে এ উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন চট্টগ্রাম সিটি করপোরেশনের সাবেক মেয়র ও আলহাজ মোস্তফা-হাকিম ওয়েলফেয়ার ফাউন্ডেশনের নির্বাহী পরিচালক এম মনজুর আলম।

বিশেষ অতিথি ছিলেন বিভাগীয় সমাজসেবা অধিদফতর চট্টগ্রামের পরিচালক নুসরাত সুলতানা।  

মনজুর আলম বলেন, প্রতিবন্ধী, দুস্থ ও অসহায়দের কল্যাণে দীর্ঘদিন ধরে আমাদের সেবা কার্যক্রম অব্যাহত রয়েছে।

প্রতিবছরের মতো এবারও আমরা চট্টগ্রাম সিটি করপোরেশনের বিভিন্ন এলাকায় দুস্থ অসহাদের মাঝে ঈদবস্ত্র বিতরণ করছি। এ ধরনের সমাজসেবা সবার নৈতিক দায়িত্ব।  

অনুষ্ঠান শেষে মনজুর আলম সরকারি মানসিক প্রতিবন্ধী শিশুদের প্রতিষ্ঠান, সরকারি শিশু পরিবার (বালিকা) ও ছোটমণি নিবাস পরিদর্শন করেন এবং এসব প্রতিষ্ঠানে বসবাসরত সব প্রতিবন্ধী ও অসহায় ছেলেমেয়েদের খোঁজ খবর নেন।  

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন মোস্তফা-হাকিম ডিগ্রি কলেজের অধ্যক্ষ মোহাম্মদ আলমগীর, সরকারি মানসিক প্রতিবন্ধী শিশুদের প্রতিষ্ঠানের অধ্যক্ষ ও উপ পরিচালক মো. আবুল কাসেম, শিক্ষক নবির খান, হাউস প্যারেন্টস এনামুল হক প্রমুখ।

প্রতিবন্ধী ও অসহায়দের সুবিধার্থে মনজুর আলম নিজ অর্থায়নে এ প্রতিষ্ঠানে একটি আধুনিক রান্নাঘর নির্মাণ করেছেন।  

বাংলাদেশ সময়: ২১০০ ঘণ্টা, এপ্রিল ২৭, ২০২২
এআর/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।