ঢাকা, বুধবার, ১২ আষাঢ় ১৪৩১, ২৬ জুন ২০২৪, ১৮ জিলহজ ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

চেরাগী পাহাড়ে খুন: একজনের রিমান্ড

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৪২ ঘণ্টা, এপ্রিল ২৮, ২০২২
চেরাগী পাহাড়ে খুন: একজনের রিমান্ড প্রিয়ম বিশ্বাস

চট্টগ্রাম: নগরের চেরাগী পাহাড়ে দুই কিশোর গ্যাংয়ের মধ্যে সংঘর্ষে ছুরিকাঘাতে আসকার বিন তারেক ওরফে ইভান খুনের ঘটনায় গ্রেফতার প্রিয়ম বিশ্বাসের একদিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

বৃহস্পতিবার (২৮ এপ্রিল) দুপুরে চট্টগ্রাম মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট মেহনাজ রহমানের আদালত এ রিমান্ড মঞ্জুর করেন।

প্রিয়ম বিশ্বাস (২৫) চন্দনাইশ উপজেলার বৈলতলী গ্রামের বুড়ির দোকান মহাজন বাড়ির রানা বিশ্বাসের ছেলে।  

মামলার তদন্ত কর্মকর্তা ও কোতোয়ালী থানার পরিদর্শক (অপারেশন) রুবেল হাওলাদার বাংলানিউজকে বলেন, চেরাগী পাহাড়ে ছুরিকাঘাতে আসকার বিন তারেক খুনের ঘটনায় গ্রেফতার প্রিয়ম বিশ্বাসকে গ্রেফতার দেখিয়ে ৫ দিনের রিমান্ড আবেদন করা হয়।

আদালত শুনানি শেষে একদিনের রিমান্ড মঞ্জুর করেন।  

এর আগে বুধবার (২৭ এপ্রিল) রাত ১০টার দিকে নগরের সিআরবি সাত রাস্তার মোড় এলাকা থেকে প্রিয়ম বিশ্বাসকে (২৫) গ্রেফতার করে কোতোয়ালী থানা পুলিশ।  

শুক্রবার (২২ এপ্রিল) রাত ৯টার দিকে ইভান নিহত হওয়ার ঘটনায় তার বাবা এনায়েত বাজার এলাকার জমির উদ্দিন ম্যানসনের বাসিন্দা সৈয়দ মোহাম্মদ তারেক বাদি হয়ে কোতোয়ালী থানায় ৮ জনকে আসামি করে শনিবার (২৩ এপ্রিল) হত্যা মামলা করেন।

এদের মধ্যে শুক্রবার রাতেই ছুরিকাহত শোভন নামের এক আসামিকে গ্রেফতার দেখানো হয়। মামলার অন্য আসামিরা হলেন-  ধ্রুব (২০), প্রান্ত (২০), শ্রাবণ (২০), শচীন (২০), রুবেল (২০) ও অর্ক (২০)। নিহত ইভান বিএএফ শাহীন কলেজের দ্বাদশ শ্রেণির শিক্ষার্থী এবং বিবদমান দুই কিশোর গ্যাংয়ের একটির সদস্য ও জামালখান এলাকায় ছাত্রলীগ কর্মী হিসেবে পরিচিত ছিলেন।

বাংলাদেশ সময়: ১৬৩৫ ঘণ্টা, এপ্রিল ২৮, ২০২২
এমআই/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।