ঢাকা, বুধবার, ২২ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৫ জুন ২০২৪, ২৭ জিলকদ ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

বাকলিয়ায় ছুরিকাঘাতে যুবক খুন

স্টাফ করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯৩৮ ঘণ্টা, মে ২, ২০২২
বাকলিয়ায় ছুরিকাঘাতে যুবক খুন ...

চট্টগ্রাম: নগরের পূর্ব বাকলিয়া ১৮ নম্বর ওয়ার্ডে ছুরিকাঘাতে মোহাম্মদ ইমন (২২) নামে এক যুবক খুন হয়েছে।  

রোববার (১ মে)  রাত সাড়ে ১১ টার দিকে জইল্লাপাড়া বজ্রঘোনা আট নম্বর গলিতে এ ঘটনা ঘটে।

নিহত মোহাম্মদ ইমন স্থানীয় বলি মসজিদ এলাকার বদরুজ মাঝির বাড়ির মো.জামাল উদ্দিনের ছেলে। তিনি ফার্নিচার দোকানে নকশার কাজ করতেন।

এই ঘটনায় আহত মোহাম্মদ আসিফ নামে এক যুবককে রাত পৌনে ১২টার দিকে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ (চমেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে। সে স্থানীয় আবুল বশর সওদাগর বাড়ির মো.আবুল কাশেমের ছেলে।

নিহত ইমনকে হাসপাতালে নিয়ে আসেন মোহাম্মদ সালাউদ্দিন। তিনি বাংলানিউজকে বলেন, আসিফ এলাকায় মাদক ব্যবসা করতো। এক সপ্তাহ আগে তার ব্যবসায় বাধা দিয়েছিল ইমন। এর জের ধরে আসিফের সহযোগী রিয়াদ ইমনের গরু বিক্রির বিষয়ে কথা আছে বলে ডেকে নিয়ে ছুরিকাঘাত করে। সেখান থেকে উদ্ধার করে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে আনা হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

বাকলিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রাশেদুল হক বাংলানিউজকে বলেন, দুইজনের মধ্যে মারামারি হয়েছে। তাদেরকে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে গেলে ছুরিকাঘাতে আহত ইমনকে মৃত ঘোষণা করা হয়। আসিফ হাসপাতালে চিকিৎসাধীন।  

বাংলাদেশ সময়: ০৯২০ ঘণ্টা, মে ০২, ২০২২
এমআই/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।