ঢাকা, শনিবার, ৭ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

মাকে খুনের দায়ে বাবার নামে মামলা মেয়ের

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭১৬ ঘণ্টা, মে ৮, ২০২২
মাকে খুনের দায়ে বাবার নামে মামলা মেয়ের প্রতীকী ছবি

চট্টগ্রাম: চন্দনাইশ থানার পশ্চিম এলাহাবাদে পারিবারিক কলহের জেরে মা রাজিয়া বেগমকে (৬০) হত্যার অভিযোগে বাবা আবদুস সাত্তারের (৭০) বিরুদ্ধে থানায় মামলা করছেন মেয়ে কামরুন নাহার রুনা।

রোববার (৮ মে) বিকেলে চন্দনাইশ থানায় মামলাটি দায়ের করা হয়।

রাজিয়া বেগম ও আবদুস সাত্তার দম্পতির ৫ মেয়ে ও ২ ছেলে রয়েছে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, রাজিয়া ও সাত্তারের মধ্যে পারিবারিক কলহ লেগে থাকত।

এর জেরে শনিবার (৭ মে ) রাত ৮টার দিকে রাজিয়াকে পিঠে ও হাতে ছুরিকাঘাত করেন স্বামী আবদুস সাত্তার। পরে তার কান্নাকাটিতে স্থানীয় লোকজন ছুটে আসেন। গুরুতর জখম হওয়া রাজিয়াকে উদ্ধার করে বিজিসি ট্রাস্ট মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে যান। সেখানে প্রাথমিক চিকিৎসা শেষে উন্নত চিকিৎসার জন্য রাত পৌনে ১১টার দিকে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ (চমেক) হাসপাতালের ওয়ান স্টপ ইমারজেন্সি কেয়ারে আনা হলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। মরদেহ ময়নাতদন্ত শেষে পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

চন্দনাইশ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আনোয়ার হোসেন বাংলানিউজকে বলেন, মা রাজিয়া বেগমকে হত্যার অভিযোগে পিতা আবদুস সাত্তারের বিরুদ্ধে মেয়ে কামরুন নাহার রুনা বাদী হয়ে থানায় মামলা প্রক্রিয়াধীন রয়েছে। মরদেহ ময়নাতদন্ত শেষে পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। হত্যার পর থেকে আব্দুস সাত্তার পলাতক। তাকে গ্রেফতারে অভিযান চলছে।

বাংলাদেশ সময়: ১৭১২ ঘণ্টা, ৮ মে, ২০২২
এমআই/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।