ঢাকা, শনিবার, ৭ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

ইভান হত্যা মামলা: আরও এক আসামি গ্রেফতার

স্টাফ করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৪৩ ঘণ্টা, মে ১০, ২০২২
ইভান হত্যা মামলা: আরও এক আসামি গ্রেফতার

চট্টগ্রাম: নগরের চেরাগী পাহাড়ে দুই কিশোর গ্যাংয়ের মধ্যে সংঘর্ষে ছুরিকাঘাতে আসকার বিন তারেক ইভান (১৮) খুনের ঘটনায় সৌরভ দাশ (১৭) নামে আরও একজনকে গ্রেফতার করেছে কোতোয়ালী থানা পুলিশ।

মঙ্গলবার (১০ মে) ভোরে লোহাগাড়া উপজেলার উত্তর আমিরাবাদ মজুমদার পাড়া এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়।

 

গ্রেফতার সৌরভ দাশ, চন্দনাইশ উপজেলার ৬ নম্বর ওয়ার্ড বরমা এলাকার রতন মিস্ত্রির বাড়ির কৃষ্ণ দাশের ছেলে। সে নগরের একটি কলেজের এইচএসসি প্রথম বর্ষের ছাত্র।

কোতোয়ালী থানার ওসি জাহিদুল কবির বাংলানিউজকে বলেন, ফেনী, বান্দরবান এবং চট্টগ্রাম জেলার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে মঙ্গলবার ভোরে লোহাগাড়া থানার উত্তর আমিরাবাদের মজুমদার পাড়া থেকে সৌরভ দাশকে গ্রেফতার করা হয়। জিজ্ঞাসাবাদের জন্য আদালতে ৫ দিনের রিমান্ড আবেদন করা হয়েছে। এই হত্যাকাণ্ডে জড়িত এজাহারভুক্ত মোট ৩ জনকে গ্রেফতার করা হয়েছে। অন্য আসামিদের ধরতে অভিযান চালাচ্ছে।  

গত ২২ এপ্রিল রাতে দুই পক্ষের সংঘর্ষে ছুরিকাঘাতে নিহত হয় ইভান। পরের দিন  তার বাবা সৈয়দ মোহাম্মদ তারেক বাদি হয়ে কোতোয়ালী থানায় ৮ জনকে আসামি করে হত্যা মামলা করেন। ঘটনার দিন রাতেই শোভন নামের এক আসামিকে গ্রেফতার করা হয়। এছাড়া ২৭ এপ্রিল প্রিয়ম বিশ্বাস নামে আরও একজনকে গ্রেফতার করে কোতোয়ালী থানা পুলিশ।  

নিহত ইভান বিএএফ শাহীন কলেজের দ্বাদশ শ্রেণির শিক্ষার্থী ছিলেন।  

বাংলাদেশ সময়: ১৯৪১ ঘণ্টা, মে ১০, ২০২১
এমআই/টিসি
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।