ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

বন্দরে কোকেন জব্দ: মাদক ও চোরাচালান মামলায় আরও একজনের সাক্ষ্যগ্রহণ

স্টাফ করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০০২ ঘণ্টা, মে ১০, ২০২২
বন্দরে কোকেন জব্দ: মাদক ও চোরাচালান মামলায় আরও একজনের সাক্ষ্যগ্রহণ

চট্টগ্রাম: চট্টগ্রাম বন্দরে কোকেনের চালান জব্দের ঘটনায় দায়ের করা মাদক ও চোরাচালানের মামলায় আরও একজন আদালতে সাক্ষ্য প্রদান করেছেন।  

মঙ্গলবার (১০ মে) চতুর্থ অতিরিক্ত চট্টগ্রাম মহানগর দায়রা জজ শরীফুল আলম ভূঁঞার আদালতে এ সাক্ষ্যগ্রহণ করা হয়।

 

মামলার সাক্ষী হলেন, রতন কর্মকার।  তিনি পেশায় একজন অনুবাদকারক।

মামলায় অভিযুক্তরা হলেন, আমদানিকারক প্রতিষ্ঠান চট্টগ্রামের খানজাহান আলী লিমিটেডের চেয়ারম্যান নুর মোহাম্মদ ও তার ভাই মোস্তাক আহম্মদ, কসকো-বাংলাদেশ শিপিং লাইনসের ব্যবস্থাপক এ কে এম আজাদ, সিকিউরিটিজ প্রতিষ্ঠানের কর্মকর্তা মেহেদী আলম, সিঅ্যান্ডএফ প্রতিষ্ঠানের কর্মকর্তা সাইফুল ইসলাম, আবাসন ব্যবসায়ী মোস্তফা কামাল, প্রাইম হ্যাচারির ব্যবস্থাপক গোলাম মোস্তফা সোহেল, পোশাক রফতানিকারক প্রতিষ্ঠান মণ্ডল গ্রুপের বাণিজ্যিক নির্বাহী আতিকুর রহমান, লন্ডন প্রবাসী চাঁদপুরের ফরিদগঞ্জের ফজলুর রহমান ও মৌলভীবাজারের বকুল মিয়া।

মহানগর পাবলিক প্রসিকিউটর (পিপি) অ্যাডভোকেট মো. ফখরুদ্দিন চৌধুরী বাংলানিউজকে বলেন, কোকেনের চালান জব্দের ঘটনায় মাদক ও চোরাচালানের মামলায় রতন কর্মকার নামে অনুবাদকারক আদালতে সাক্ষ্য প্রদান করেছেন। আসামি মোস্তফা অনুবাদকারক রতন কর্মকারকে চালানের একটি স্প্যানিশ ভাষার (ল্যাটিন) ডকুমেন্ট ইংরেজিতে অনুবাদ করতে দেন।  তিনি সেই বিষয়ে আজ আদালতে সাক্ষ্য প্রদান করেছেন।  

সাক্ষ্য গ্রহণে মহানগর পাবলিক প্রসিকিউটরকে সহযোগিতা করেন, অতিরিক্ত পিপি অ্যাডভোকেট নোমান চৌধুরী, অ্যাডভোকেট সাব্বির আহমেদ শাকিল, অ্যাডভোকেট মো. সাহাব উদ্দীন ও অ্যাডভোকেট আবু ঈসা।

বাংলাদেশ সময়: ১৯৫৮ ঘণ্টা, মে ১০, ২০২১
এমআই/টিসি
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।