ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

২৫ মে’র মধ্যে ইউনিট সম্মেলন শেষ করতে চায় নগর আ.লীগ

স্টাফ করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৫৯ ঘণ্টা, মে ১০, ২০২২
২৫ মে’র মধ্যে ইউনিট সম্মেলন শেষ করতে চায় নগর আ.লীগ

চট্টগ্রাম: চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের যে সকল ইউনিটের সম্মেলন হয়নি তা আগামী ২৫ মে’র মধ্যে সম্পন্ন করতে তাগিদ দিয়েছে মহানগর আওয়ামী লীগ।  

মঙ্গলবার (১০ মে) বিকেলে দারুল ফজল মার্কেটে সংগঠনটির কার্যালয়ে মহানগর আওয়ামী লীগের কার্যকরী পরিষদের সভায় এই সিদ্ধান্ত নেওয়া হয়।

 

মহানগর আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক শফিকুল ইসলাম ফারুক বাংলানিউজকে বলেন, চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের ১২৯টি ইউনিটের মধ্যে ৯৩টি ইউনিটের সম্মেলন সম্পন্ন হয়েছে। বাকি ইউনিটগুলো আগামী ২৫ মে এর মধ্যে সম্মেলন শেষ করতে কার্যকরী পরিষদের সভায় সিদ্ধান্ত হয়।

 

তিনি আরও বলেন, কেন্দ্রীয় আওয়ামী লীগের নির্দেশনা মতে মহানগর আওয়ামী লীগের আওতাধীন ১৫টি থানায় স্ব স্ব ওয়ার্ড ও ইউনিটগুলোর সাংগঠনিক ভিত্তি দাঁড় করানোর জন্য থানা সমন্বয় কমিটি গঠন করা হয়েছে। এসব কমিটির আহ্বায়কগণ ও সদস্যরা সংশ্লিষ্ট ওয়ার্ড ও ইউনিটের সঙ্গে বসে আগামী ২৫ মে’র মধ্যে প্রতিবেদন আকারে পেশ করবে। একই সঙ্গে ইতোমধ্যে সম্পন্ন ইউনিটগুলোর যেকয়টি নিয়ে বিতর্ক ও প্রশ্ন উঠেছে সেগুলোর বিষয়ে করণীয় ও পদক্ষেপ সংক্রান্ত প্রস্তাবনা পেশ করতে বলা হয়েছে।  

বাংলাদেশ সময়: ২০৫৫ ঘণ্টা, মে ১০, ২০২১
এমআই/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।