ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

ছিনতাই করতে গিয়ে খুন, ১১ বছরের কারাদণ্ড

স্টাফ করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৫২ ঘণ্টা, মে ১২, ২০২২
ছিনতাই করতে গিয়ে খুন, ১১ বছরের কারাদণ্ড

চট্টগ্রাম: নগরের খুলশী থানার নাছিরাবাদ টিএনটি কলোনির সামনে ছিনতাই করতে গিয়ে জেদ্দা হাওলাদার নামে এক যুবককে হত্যার মামলায় এক ছিনতাইকারীকে ১১ বছরের কারাদণ্ড দিয়েছেন আদালত। দণ্ডিত ব্যক্তির নাম নুরুল আলম তারা।

 

বৃহস্পতিবার (১২ মে) চতুর্থ অতিরিক্ত চট্টগ্রাম মহানগর দায়রা জজ শরীফুল আলম ভূঁঞার আদালত এই রায় দেন। রায় ঘোষণার সময় আদালতে হাজির ছিলেন নুরুল আলম তারা।

পরে আদালতের নির্দেশে তাকে কারাগারে পাঠানো হয়।  আদালতের বেঞ্চ সহকারী ওমর ফুয়াদ বাংলানিউজকে এ তথ্য নিশ্চিত করেন।  

আদালত সূত্র জানায়, বাসায় যাওয়ার পথে ২০১০ সালের ২২ নভেম্বর ছিনতাইকারীদের হাতে ছুরিকাঘাতে খুন হন জেদ্দা হাওলাদার। নগরের খুলশী থানার নাছিরাবাদ টিএনটি কলোনির গেইটের সামনে থেকে তার মরদেহ উদ্ধার করা হয়। এ ঘটনায় জেদ্দা হাওলাদারের বোনের জামাই প্রশান্ত সরকার বাদী হয়ে খুলশী থানায় অজ্ঞাত আসামির বিরুদ্ধে মামলা করেন। তদন্ত শেষে পুলিশ ছিনতাইকারী দলের চারজনকে আসামি করে আদালতে অভিযোগপত্র দেয়। ১১ জন সাক্ষীর সাক্ষ্য শেষে রায় দেন আদালত।

অতিরিক্ত পাবলিক প্রসিকিউটর অ্যাডভোকেট আবু জাফর বাংলানিউজকে বলেন, আদালত আসামি নুরুল আলম তারাকে ১১ বছরে কারাদণ্ড, ৫ হাজার টাকা জরিমানা অনাদায়ে আরও ২ মাসের বিনা শ্রম কারাদণ্ড দেন। অভিযোগ প্রমাণিত না হওয়ায় এই মামলার বাকি তিনজন আসামিকে বেকসুর খালাস দেওয়া হয়।  

বাংলাদেশ সময়: ২০৪৭ ঘণ্টা, মে ১২, ২০২২
এমআই/টিসি
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad