ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

চট্টগ্রামে যুবলীগের সম্মেলন ঘিরে নেতাকর্মীদের তোড়জোড়

স্টাফ করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২১৫ ঘণ্টা, মে ১২, ২০২২
চট্টগ্রামে যুবলীগের সম্মেলন ঘিরে নেতাকর্মীদের তোড়জোড়

চট্টগ্রাম: ত্রি-বার্ষিক সম্মেলন সফল করতে প্রস্তুতি গ্রহণ করেছে বাংলাদেশ আওয়ামী যুবলীগের চট্টগ্রাম নগর, দক্ষিণ ও উত্তর শাখা।

বৃহস্পতিবার (১২ মে) বিকেলে সম্মেলন সফল করতে এ সভা অনুষ্ঠিত হয়।

প্রস্তুতি সভায় চট্টগ্রামের দায়িত্বপ্রাপ্ত কেন্দ্রীয় যুবলীগের যুগ্ম-সাধারণ সম্পাদক ব্যারিস্টার শেখ ফজলে নাঈম ও সাংগঠনিক সম্পাদক সাইফুর রহমান সোহাগ উপস্থিত ছিলেন।  

প্রস্তুতি সভার বিষয়ে নগর যুবলীগের আহ্বায়ক মহিউদ্দীন বাচ্চু বাংলানিউজকে বলেন, আমাদের দলীয় কার্যালয়ে কেন্দ্রীয় নেতাদের উপস্থিতিতে সম্মেলন প্রস্তুতি সভা অনুষ্ঠিত হয়।

আগামীকাল শুক্রবারের মধ্যে সম্মেলনের ভেন্যু নির্ধারণ ও ১৮ মে’র মধ্যে সম্মেলনের বিভিন্ন উপ-কমিটি গঠন ও কাউন্সিলর তালিকা প্রণয়নের বিষয়ে সিদ্ধান্ত হয়।  

উত্তর জেলা যুবলীগের বর্তমান সাধারণ সম্পাদক ও হাটহাজারী উপজেলা চেয়ারম্যান এস এম রাশেদুল আলম বাংলানিউজকে বলেন, আগামীকাল শুক্রবার কেন্দ্রীয় নেতারা ভেন্যু নির্ধারণের জন্য ভেন্যু পরিদর্শন করবেন। সম্মেলনের উপ-কমিটি গঠনের জন্য আমাদের দায়িত্ব দিয়েছেন। আমরা বর্ধিত সভা ডেকে সকলের মতামত নিয়ে সিদ্ধান্ত গ্রহণ করা হবে।

দক্ষিণ জেলা যুবলীগের সাধারণ সম্পাদক অধ্যাপক পার্থ সারথী বাংলানিউজকে বলেন, আগামী ২৮ মে চট্টগ্রাম দক্ষিণ জেলা যুবলীগের ত্রি-বার্ষিক সম্মেলন সফল করতে কেন্দ্রীয় নেতারা আমাদের কিছু নির্দেশ দিয়েছেন। সম্মেলন সফল করার জন্য আমাদের লিখিত কিছু নির্দেশনা দিয়েছেন। সেই আলোকে আমাদের সিদ্ধান্ত গ্রহণ করা হবে।  

যুবলীগের চট্টগ্রাম দক্ষিণ, উত্তর ও নগর শাখার ত্রি-বার্ষিক সম্মেলন আগামী ২৮, ২৯ ও ৩০ মে অনুষ্ঠিত হবে। গত ২৯ এপ্রিল বিকেলে বাংলাদেশ আওয়ামী যুবলীগের সাধারণ সম্পাদক মো. মাইনুল হোসেন খান নিখিল স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

বাংলাদেশ সময়: ২২০৯ ঘণ্টা, মে ১২, ২০২২
এমআই/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।