ঢাকা, সোমবার, ৩ আষাঢ় ১৪৩১, ১৭ জুন ২০২৪, ০৯ জিলহজ ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

এক মাজারে হারানো শিশু পাওয়া গেল অন্য মাজারে

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৩৭ ঘণ্টা, জুন ২, ২০২২
এক মাজারে হারানো শিশু পাওয়া গেল অন্য মাজারে হারানো শিশু সাদিয়াকে তার মা ছেনুয়ারা বেগমের কাছে হস্তান্তর করেছে পুলিশ।

চট্টগ্রাম: নগরের কোতোয়ালী থানার আমানত শাহ (র.) মাজার থেকে হারিয়ে যাওয়া সাদিয়া নামের এক শিশুকে নগরের বদর শাহ (র.) মাজার থেকে উদ্ধার করা হয়েছে।

মঙ্গলবার (৩১ মে) রাতে শিশু সাদিয়া হারিয়ে যায়।

সে কক্সবাজার জেলার টেকনাফ থানার পুরান পল্লান পাড়ার বাসিন্দা।  তার বাবা মাদক মামলায় চট্টগ্রাম কেন্দ্রীয় কারাগারে বন্দি।
 

পুলিশ সূত্রে জানা যায়, মা ছেনুয়ারা বেগম সাদিয়াকে নিয়ে স্বামীর সঙ্গে দেখা করতে মঙ্গলবার (৩১ মে) টেকনাফ থেকে চট্টগ্রামে এসেছিলেন। নগরে কোনো আত্মীয় স্বজন না থাকাতে কারাগারের পাশে মাজারে মেয়েকে সঙ্গে নিয়ে আশ্রয় নেন্। রাতে মাজার থেকে শিশু সাদিয়া হারিয়ে যায়। ছেনুয়ারা বেগম সাদিয়াকে খুঁজে না পেয়ে জাতীয় জরুরি সেবা ৯৯৯ নম্বরে ফোন দেন। পরে থানায় নিখোঁজ সাধারণ ডায়েরি (জিডি) করেন।  

কোতোয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাহেদুল কবির জানান, আমানত শাহ (র.) মাজার থেকে গত মঙ্গলবার হারিয়ে যাওয়া সাদিয়া নামের এক শিশুকে জাতীয় জরুরি সেবার নম্বর ৯৯৯ এ ফোন পেয়ে বুধবার বিকেলে নগরের বদর শাহ (র.) মাজার থেকে উদ্ধার করা হয়েছে। বৃহস্পতিবার সকালে সাদিয়াকে তার মা ছেনুয়ারা বেগমের কাছে হস্তান্তর করা হয়েছে।  

বাংলাদেশ সময়: ১৭৩০ ঘণ্ট, ০২ জুন, ২০২২
এমআই/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।