ঢাকা, বুধবার, ২৪ বৈশাখ ১৪৩১, ০৮ মে ২০২৪, ২৮ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

‘ডক্টর অব স্পোটর্স’ ডিগ্রি পেলেন সিরাজউদ্দিন মো. আলমগীর

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৫৯ ঘণ্টা, জুন ১৮, ২০২২
‘ডক্টর অব স্পোটর্স’ ডিগ্রি পেলেন সিরাজউদ্দিন মো. আলমগীর

চট্টগ্রাম: ভারতের গ্লোবাল হিউম্যান পিস বিশ্ববিদ্যালয় থেকে সম্মানসূচক ডক্টরেট ডিগ্রি পেয়েছেন সাবেক বিসিবি পরিচালক ও চট্টগ্রাম বিভাগীয় ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক সিরাজউদ্দিন মো. আলমগীর।  

শনিবার (১৮ জুন) চেন্নাইতে অনুষ্ঠিত এক সমাবর্তনের মাধ্যমে এ ডিগ্রি হস্তান্তর করে বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ।

এসময় উপস্থিত ছিলেন গ্লোবাল হিউম্যান পিস বিশ্ববিদ্যালয়ের প্রতিষ্ঠাতা ও চেয়ারম্যান ড. পি ম্যানুয়্যেল, ম্যানেজিং ট্রাস্টি ড. কে ভালাভমাথি, আর্ন্তজাতিক সমন্বয়কারী ড. পিএমএ হাকিম।  

‘ডক্টর অব স্পোটর্স’ ডিগ্রি লাভকারী সিরাজউদ্দিন মো. আলমগীর চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় থেকে বিএ (অনার্স), এমএ এবং জাতীয় বিশ্ববিদ্যালয় থেকে বিপিএড সম্পন্ন করেন।

বর্তমানে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের শারীরিক শিক্ষা ও স্পোর্টস সায়েন্স বিভাগের উপ-পরিচালক এবং গেস্ট টিচার হিসেবে কর্মরত রয়েছেন। সেই সঙ্গে চট্টগ্রাম বিভাগীয় ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদকের পাশাপাশি দায়িত্ব পালন করছেন বাংলাদেশ অলিম্পিক অ্যাসোসিয়েশনের কার্যনির্বাহী সদস্য হিসেবে।  

সিরাজউদ্দিন মো. আলমগীরের এ অর্জনে শুভেচ্ছা জানিয়েছেন বাংলাদেশ অলিম্পিক অ্যাসোসিয়েশনের মহাসচিব সৈয়দ শাহেজ রেজা, জেলা ও বিভাগীয় ক্রীড়া সংগঠক পরিষদের সভাপতি আ জ ম নাছির উদ্দীন, বাংলাদেশ জেলা ও বিভাগীয় ফুটবল অ্যাসোসিয়েশনের মহাসচিব তরফদার মো. রুহুল আমিন, ভলিবল ফেডারেশনের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক, হ্যান্ডবল ফেডারেশনের সাধারণ সম্পাদক, ভারোত্তলন ফেডারেশনের সাধারণ সম্পাদক, শ্যুটিং ফেডারেশনের সাধারণ সম্পাদক, সুইমিং ফেডারেশনের সাধারণ সম্পাদক, ময়মনসিংহ বিভাগীয় ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক আব্দুল্লাহ আল ফুয়াদ রেদওয়ান, দিনাজপুর, রাজশাহী, নরসিংদি জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক, চট্টগ্রাম জেলা ও বিভাগীয় ক্রীড়া সংস্থার কর্মকর্তারা।  

বাংলাদেশ সময়: ২০৫৭ ঘণ্টা, জুন ১৮, ২০২২
এমআর/টিসি
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।