ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

উইকন প্রপার্টিজ-লংকাবাংলা ফাইন্যান্সের এমওইউ স্বাক্ষরিত

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০০৬ ঘণ্টা, জুলাই ৪, ২০২২
উইকন প্রপার্টিজ-লংকাবাংলা ফাইন্যান্সের এমওইউ স্বাক্ষরিত উইকন প্রপার্টিজ লিমিটেডের সঙ্গে লংকাবাংলা ফাইন্যান্স লিমিটেডের সমঝোতা স্মারক (এমওইউ) স্বাক্ষর অনুষ্ঠান।

চট্টগ্রাম: করপোরেট প্রতিষ্ঠান পিটুপির সিস্টার কনসার্ন উইকন প্রপার্টিজ লিমিটেডের সঙ্গে লংকাবাংলা ফাইন্যান্স লিমিটেডের একটি সমঝোতা স্মারক (এমওইউ) স্বাক্ষরিত হয়েছে।

সোমবার (০৪ জুলাই) বিকেলে পিটুপির কনফারেন্স রুমে এ চুক্তি স্বাক্ষরিত হয়।

পিটুপির পক্ষে ব্যবস্থাপনা পরিচালক (এমডি) মোস্তফা আশরাফুল ইসলাম আলভী ও লংকাবাংলার পক্ষে সিনিয়র এক্সকিউটিভ ভাইস প্রেসিডেন্ট ও হেড অব রিটেইল ফাইন্যান্স খুরশেদ আলম চুক্তিতে স্বাক্ষর করেন।

এ চুক্তির ফলে উইকন প্রপার্টিজের গ্রাহকেরা মাত্র শূন্য দশমিক ৫ শতাংশ প্রসেসিং ফি দিয়ে ৩০ বছর মেয়াদে ১০ কোটি টাকা পর্যন্ত হোম লোন পাবেন।

এ ছাড়া লংকাবাংলা ফাইন্যান্সের কার্ড হোল্ডাররা পিটুপির প্রিমিয়াম ক্লদিং ব্র্যান্ড স্ট্রাইপ, পিটুপি ফার্নিচার এবং পিটুপি এক্সপেরিয়েন্স সেন্টারে ২৪ মাসের ইএমআই সুবিধা এবং ১০ শতাংশ পর্যন্ত ডিসকাউন্ট পাবেন।

এ সময় উপস্থিত ছিলেন পিটুপির পরিচালক স্থপতি মেহেদী ইফতেখার, প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) মোহাম্মদ ফাহিম, গ্রুপ এজিএম রামেন দাশ গুপ্ত, উইকন প্রপার্টিজের সিনিয়র ব্যবস্থাপক (সেলস অ্যান্ড মার্কেটিং) মোহাম্মদ মাসুদ চৌধুরী এবং ব্যবস্থাপক (পিআর) সৈয়দ রিদওয়ান উর রহমান, লংকাবাংলা ফাইন্যান্সের এসএভিপি অ্যান্ড এরিয়া হেড চট্টগ্রাম সাজ্জাদ মোহাম্মদ চৌধুরী, এসএভিপি অ্যান্ড হেড অব সিডিএ এভিনিউ ব্রাঞ্চ মোহাম্মদ জুবায়ের খান, রিলেশনশিপ ম্যানেজার মোহাম্মদ রাশেদুল আলম।

নির্মাণশিল্পের সবকিছু একই ছাদের নিচে এনে ২০১৯ সালে যাত্রা শুরু করে পিটুপির অঙ্গ প্রতিষ্ঠান উইকন প্রপার্টিজ। উইকনের রয়েছে নিজস্ব ডিজাইন ও নিজস্ব কনস্ট্রাকশন টিম। আছে নিজস্ব রড, সিমেন্ট, ব্রিকস, রেডি মিক্সের মতো কনস্ট্রাকশন ম্যাটেরিয়াল। টাইলস, স্যানিটারি, লাইট, ফার্নিচার, হার্ডওয়্যারসের মতো- যাবতীয় ফিনিশ ম্যাটেরিয়ালসও আছে একই ছাদের নিচে। এবং ৭০+ ইঞ্জিনিয়ার-আর্টিটেক্ট নিয়ে উইকন এখন একটি পরিপূর্ণ রিয়াল এস্টেট প্রতিষ্ঠান। যাদের অভিজ্ঞতা ও নিষ্ঠায় উইকন সময়ের আগেই প্রজেক্টের নির্মাণকাজ সম্পন্ন করতে পারে।

উইকন প্রপার্টিতে কোনো হিডেন স্কয়ার ফিট নেই, কোয়ালিটিতে যথাযথ, যথাসময়ে হ্যান্ডওভার, অসাধারণ ফ্লোর লে-আউট, ডিজাইন, সুনিপুণ নির্মাণ ও উন্নতমানের ইনহাউজ ম্যাটেরিয়ালস।

বর্তমানে চট্টগ্রামের প্রাইম লোকেশনে উইকনের বেশ কিছু প্রজেক্ট চলমান রয়েছে। সেগুলো হলো- পাঁচলাইশ আবাসিক এলাকায় প্রজেক্ট শুকরানা, চট্টেশ্বরীতে প্রজেক্ট রেইনফরেস্ট, কাতালগঞ্জে প্রজেক্ট ক্যানোপি এবং দুই নম্বর গেট এলাকায় প্রজেক্ট ইকরা। এছাড়া গোলপাহাড়, আমিরবাগ, বড়পোল, লালদীঘি, পাঁচলাইশ, কাতালগঞ্জ এবং খুলশীতে রয়েছে উইকনের আপকামিং প্রজেক্ট।

বাংলাদেশ সময়: ১৮২০ ঘণ্টা, জুলাই ৪, ২০২২
বিই/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।