ঢাকা, রবিবার, ১৫ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

জিইসিতে গৃহবধূকে গণধর্ষণ, গ্রেফতার ৩

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৩০ ঘণ্টা, জুলাই ১৯, ২০২২
জিইসিতে গৃহবধূকে গণধর্ষণ, গ্রেফতার ৩ প্রতীকী ছবি

চট্টগ্রাম: নগরের খুলশী থানার জিইসি এলাকায় গৃহবধূকে ছয় যুবক মিলে ধর্ষণের অভিযোগে ৩ জনকে গ্রেফতার করা হয়েছে। তারা হলেন- ফারুক হোসেন, আব্দুর রহমান ও আরিফ।

 

মঙ্গলবার (১৯ জুলাই) সকালে বাংলানিউজকে বিষয়টি নিশ্চিত করেছেন খুলশী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সন্তোষ কুমার চাকমা।

তিনি জানান, জিইসি এলাকার সাদিয়াস কিচেনের সামনে দিয়ে রোববার (১৭ জুলাই) দিনগত রাত ১টায় রিকশায় ষোলশহরে দিকে যাচ্ছিলেন ওই গৃহবধূ।

এ সময় ৩ যুবক রিকশার গতিরোধ করে ফ্লাইওভারের নিচের একটি অস্থায়ী টং ঘরের ভেতরে নিয়ে যায়। সেখানে ৬ জন ধর্ষণ করে। গৃহবধূর চিৎকার শুনে রিকশাচালক জাতীয় জরুরি সেবার নম্বরে (৯৯৯) ফোন করে পুলিশ পাঠানোর অনুরোধ করেন।  

৯৯৯ এর মাধ্যমে সংবাদ পেয়ে পুলিশ ঘটনাস্থলে থেকে গৃহবধূকে উদ্বার করে। ঘটনার সঙ্গে জড়িত ৩ জনকে গ্রেফতার করা হয়। বাকি ৩ জন পালিয়ে যায়। এ ঘটনায় গৃহবধূ বাদী হয়ে থানায় মামলা দায়ের করেছেন। বাকি আসামিদের গ্রেফতারের চেষ্টা চলছে। ভিকটিম গৃহবধূকে চিকিৎসার জন্য চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালের ওয়ান-স্টপ ক্রাইসিস সেন্টারে (ওসিসি) ভর্তি করা হয়েছে।  

বাংলাদেশ সময়: ১০১০ ঘণ্টা জুলাই ১৯, ২০২২
এমআই/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।