ঢাকা, সোমবার, ১৫ বৈশাখ ১৪৩১, ২৯ এপ্রিল ২০২৪, ১৯ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

নির্মল রঞ্জন গুহ’র স্মৃতির প্রতি শ্রদ্ধা নিবেদন 

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৪১ ঘণ্টা, জুলাই ১৯, ২০২২
নির্মল রঞ্জন গুহ’র স্মৃতির প্রতি শ্রদ্ধা নিবেদন  ...

চট্টগ্রাম: স্বেচ্ছাসেবক লীগের সদ্যপ্রয়াত সভাপতি নির্মল রঞ্জন গুহ’র স্মৃতির প্রতি শ্রদ্ধা জানিয়েছেন বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ সাধারণ সম্পাদক আফজালুর রহমান বাবু’র নেতৃত্বে চট্টগ্রাম বিভাগের দায়িত্বপ্রাপ্ত কেন্দ্রীয় ও চট্টগ্রাম মহানগর স্বেচ্ছাসেবক লীগ নেতৃবৃন্দ।  

মঙ্গলবার (১৮ জুলাই) সকাল সাড়ে ১০টায় আগ্রাবাদে অনাথ, পথশিশু ও দুস্থ মানুষের মধ্যে রান্না করা খাবার বিতরণ এবং পতেঙ্গা লিংক রোড এলাকায় ফলদ, বনজ ও ঔষধি গাছের চারা রোপণ করা হয়।

 

এ সময় উপস্থিত ছিলেন কেন্দ্রীয় যুগ্ম সাধারণ সম্পাদক একেএম আজিম, সাংগঠনিক সম্পাদক নাফিউল করিম নাফা, পাট ও বস্ত্র বিষয়ক সম্পাদক আশীষ কুমার সিংহ, উপ পাট ও বস্ত্র বিষয়ক সম্পাদক তারেক মাহমুদ চৌধুরী পাপ্পু, কার্যনির্বাহী সদস্য আবু জাফর, বোখারী আজম, নগর স্বেচ্ছাসেবক লীগের ভারপ্রাপ্ত সভাপতি হেলাল উদ্দিন, সাধারণ সম্পাদক আজিজুর রহমান আজিজ, সহ সভাপতি অ্যাডভোকেট তসলিম উদ্দিন, সুজিত দাশ, মনোয়ার জাহান মনি, আজিজ মিছির, আজাদ খান অভি, আবদুর রশিদ লোকমান, যুগ্ম সাধারণ সম্পাদক মো. সাইফুদ্দিন, আব্দুল্লাহ আল মামুন, সরফরাজ নেওয়াজ চৌধুরী রবিন, সাংগঠনিক সম্পাদক মাসুদ খান, দেবাশীষ আচার্য্য, প্রচার সম্পাদক তোসাদ্দেক নূর চৌধুরী তপু প্রমুখ।

বাংলাদেশ সময়: ১১১০ ঘণ্টা, জুলাই ১৯, ২০২২ 
এআর/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।