ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

বাঁশখালীর জোড়া খুনের প্রধান আসামি গ্রেফতার

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪১০ ঘণ্টা, জুলাই ১৯, ২০২২
বাঁশখালীর জোড়া খুনের প্রধান আসামি গ্রেফতার জোড়া খুনের আসামি ইসমাইল

চট্টগ্রাম: বাঁশখালী থানার মনছুরিয়া বাজার এলাকায় বসতবাড়ির পানি নিষ্কাশনের পাইপ নিয়ে দুই গ্রুপের সংঘর্ষে জোড়া খুনের আসামি ইসমাইলকে (২৮) গ্রেফতার করা হয়েছে।  

মঙ্গলবার (১৯ জুলাই) দুপুরে এ তথ্য নিশ্চিত করেন র‌্যাব-৭ এর সিনিয়র সহকারী পরিচালক মো. নুরুল আবছার।

গ্রেফতার মো. ইসমাইল একই থানার দক্ষিণ জলদীর জাহাঙ্গির আলমের ছেলে।

র‌্যাব জানিয়েছে, ২০২১ সালের ২০ অক্টোবর দুপুর ১টার দিকে বাঁশখালী থানার মনছুরিয়া বাজার এলাকায় বসতবাড়ির পানি নিষ্কাশনের পাইপ নিয়ে দুই গ্রুপের সংঘর্ষ চলাকালীন আব্দুল খালেক এবং তার ভাতিজা টিপু সুলতানকে ধারালো রামদা এবং লোহার রড দিয়ে নির্মমভাবে বুকে, পিঠে, তলপেটে এবং মাথায় এলোপাতাড়ি আঘাত করে রক্তাক্ত অবস্থায় ফেলে রেখে যায়।

এতে আব্দুল খালেক এবং টিপু সুলতান গুরুতর আহত হন। ধারালো অস্ত্রশস্ত্র থাকায় এবং ঘটনার সময় আসামিরা কয়েক রাউন্ড ফাঁকা গুলি ছোড়ায় আশপাশের লোকজন ভয়ে তাদের বিরুদ্ধে প্রতিবাদ করার সাহস পায়নি।

পরবর্তীতে গুরুতর আহত অবস্থায় হাসপাতালে নেওয়ার পথে আব্দুল খালেক মারা যান। চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন টিপু সুলতানও মারা যান। এ ঘটনায় নিহত আব্দুল খালেকের মা বাদী হয়ে বাঁশখালী থানায় ১০ জনকে আসামি ও অজ্ঞাত পরিচয়ের ৫-৬ জনকে আসামি করে একটি হত্যা মামলা দায়ের করেন। মামলা নম্বর-৩৩(২১/১০/২০২১)।

র‌্যাব-৭ এর মো. নুরুল আবছার জানান, জোড়া খুনের আসামিদের গ্রেফতারের লক্ষ্যে র‌্যাব-৭ গোয়েন্দা নজরদারি অব্যহত রাখে। গোয়েন্দা নজরদারির একপর্যায়ে জানতে পারে যে, হত্যাকাণ্ডের এজাহারনামীয় আসামি মো. ইসমাইল নগরের বাকলিয়া থানার তুলাতলি রোডের ওয়েডিং পার্ক কনভেনশন হলে অবস্থান করছে। এরপর সোমবার সন্ধ্যা সাড়ে ৬টার দিকে অভিযান চালিয়ে মো. ইসমাইলকে গ্রেফতার করা হয়।  

তিনি জানান, ঈসমাইল জোড়া খুনের হত্যা মামলার এজাহারের প্রধান আসামি বলে স্বীকার করেন। সিডিএমএস পর্যালোচনায় বাঁশখালী থানায় নাশকতা এবং বিভিন্ন সন্ত্রাসী কর্মকাণ্ডের আরও ২টি মামলা রয়েছে। পরবর্তী আইনানুগ ব্যবস্থা নিতে আসামিকে থানায় হস্থান্তর করা হয়েছে।

বাংলাদেশ সময়: ১৩৫৩ ঘণ্টা জুলাই ১৯, ২০২২
এমআই/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।