ঢাকা, রবিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

কাজের সংখ্যার পরিবর্তে গুণগতমানের নির্দেশ সিএমপি কমিশনারের

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪২০ ঘণ্টা, জুলাই ১৯, ২০২২
কাজের সংখ্যার পরিবর্তে গুণগতমানের নির্দেশ সিএমপি কমিশনারের বক্তব্য দেন সিএমপি কমিশনার কৃষ্ণপদ রায়।

চট্টগ্রাম: মেট্রোপলিটন পুলিশে (সিএমপি) কর্মরত পুলিশ সদস্যদের ব্যক্তিগত, সামাজিক ও পেশাগত জীবনে নিয়মনিষ্ঠ ও দায়িত্বশীল হওয়ার নির্দেশ দিয়েছেন সিএমপি কমিশনার কৃষ্ণপদ রায়।

মঙ্গলবার (১৮ জুলাই) সকালে চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের মাসিক কল্যাণ সভায় এ নির্দেশ দেন তিনি।

পুলিশ সদস্যদের দায়িত্ব পালনের ক্ষেত্রে কাজের সংখ্যাগত ও পরিমাণগত দিকের পরিবর্তে গুণগতমানের বিষয়ে সচেতন হওয়ার নির্দেশ দিয়েছেন সদ্য যোগ দেওয়া সিএমপি কমিশনার।  

সভায় বিভিন্ন স্তরের পুলিশ সদস্যদের সমস্যার কথা শুনেন এবং তাৎক্ষণিক সমাধানের নির্দেশনা দেন কমিশনার।

সভায় পিআরএলে গমনকারী উপপরিদর্শক (এসআই) বসুমিত্র বড়ুয়া ও এসআই রেহেনা আক্তার পারভীনকে ফুলেল শুভেচ্ছা জানান সিএমপি কমিশনার।

এ সময় অতিরিক্ত পুলিশ কমিশনার (ট্রাফিক) শ্যামল কুমার নাথ, অতিরিক্ত পুলিশ কমিশনার (ক্রাইম অ্যান্ড অপারেশন) মো. শামসুল আলম, অতিরিক্ত পুলিশ কমিশনার (প্রশাসন ও অর্থ) সানা শামীনুর রহমান, উপ-পুলিশ কমিশনার (সদর) (অতিরিক্ত ডিআইজি পদে পদোন্নতিপ্রাপ্ত) মো. আমির জাফরসহ অন্যান্য উপ-পুলিশ কমিশনার, অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার, সহকারী পুলিশ কমিশনারসহ সব থানার অফিসার ইনচার্জগণ ও বিভিন্ন স্তরের পুলিশ সদস্য উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ১৪১৫ ঘণ্টা জুলাই ১৯, ২০২২
এমআই/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।