ঢাকা, শনিবার, ১৫ আষাঢ় ১৪৩১, ২৯ জুন ২০২৪, ২১ জিলহজ ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

ছাত্রী হেনস্তার প্রতিবাদে চবি ছাত্রলীগের বিক্ষোভ 

ইউনিভার্সিটি করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২০৯ ঘণ্টা, জুলাই ২১, ২০২২
ছাত্রী হেনস্তার প্রতিবাদে চবি ছাত্রলীগের বিক্ষোভ  ...

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়: এক ছাত্রীকে হেনস্তার ঘটনায় জড়িতদের বিচারের দাবিতে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ করেছে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় (চবি) শাখা ছাত্রলীগ।

বৃহস্পতিবার (২১ জুলাই) রাত ৮টায় বিশ্ববিদ্যালয়ের জিরো পয়েন্ট থেকে মিছিলটি শুরু হয়ে শহীদ মিনারে গিয়ে বিক্ষোভ সমাবেশের মধ্য দিয়ে শেষ হয়।

সমাবেশে উপস্থিত ছিলেন চবি ছাত্রলীগের সাবেক উপ বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক রকিবুল হাসান দিনার, ছাত্রলীগ নেতা প্রদীপ চক্রবর্তী দুর্জয়, সাইদুল ইসলাম সাঈদ, আবু বকর তোহা, মইনুল ইসলাম, মুজিবুর রহমান, রাজু মুন্সী, শাওন, সম্রাটসহ শাখা ছাত্রলীগের শতাধিক নেতাকর্মী। এছাড়া সমাবেশে ভিডিও মাধ্যমে যুক্ত হন শাখা ছাত্রলীগের সাধারণ সম্পাদক ইকবাল হোসেন টিপু।

ছাত্রলীগ নেতা রকিবুল হাসান দিনার বলেন, গত ১৭ জুলাই রাতের ঘটনায় জড়িতদের সনাক্ত করে দ্রুত সময়ের গ্রেফতার করে শাস্তির আওতায় আনতে হবে। অন্যথায় চবি ছাত্রলীগ সাধারণ শিক্ষার্থীদের সঙ্গে নিয়ে আন্দোলন নামতে বাধ্য হবে।

ছাত্রলীগ নেতা প্রদীপ চক্রবর্তী দুর্জয় বলেন, আমরা আর কালক্ষেপণ দেখতে চাই না। এ ন্যক্কারজনক ঘটনার সঙ্গে জড়িত অপরাধীদের দ্রুত গ্রেফতার করে শাস্তি নিশ্চিত করতে হবে বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষকে।

বাংলাদেশ সময়: ২২১০ ঘণ্টা, জুলাই ২১, ২০২২
এমএ/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।