ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

সিআইইউতে অনুষ্ঠিত হলো দিনব্যাপী ফুটসাল টুর্নামেন্ট

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০০৯ ঘণ্টা, আগস্ট ৭, ২০২২
সিআইইউতে অনুষ্ঠিত হলো দিনব্যাপী ফুটসাল টুর্নামেন্ট ...

চট্টগ্রাম: ইশতিয়াক বল নিয়ে সামনে এগিয়ে যেতেই গ্যালারিতে হই-হুল্লোড়। ততক্ষণে তাকে ঘিরে ধরল বিপক্ষ দলের মারকুটে সুপার ঈগলরা।

এক পা দুপা করে সামনে এগিয়ে যেতেই শক্ত বাধা তাকে থামিয়ে দেয় গোল পোস্টের একেবারে কাছেই। চিটাগং ইন্ডিপেন্ডেন্ট ইউনিভার্সিটিতে (সিআইইউতে) অনুষ্ঠিত দিনব্যাপী ‘সিআইইউবিএস ফুটসাল প্রতিযোগিতা ২০২২’ এর ফাইনালের চিত্রটা ছিল এমনই টানটান উত্তেজনার।
 

শনিবার (৬ আগস্ট) নগরীর নাসিরাবাদের চট্টটার্ফ মাঠে এই প্রতিযোগিতার আয়োজন করে সিআইইউ বিজনেস স্কুল। এতে রুদ্ধশ্বাস ফাইনালে বিজয়ী হয়েছে সবার সেরা ‘গ্রেইগার্স এফসি’। তারা ১-০ গোলে পরাজিত করেছে আরেক হট ফেবারিট ‘বারজারক এফসি’কে।  

টুর্নামেন্টে সিআইইউ বিজনেস স্কুলের শিক্ষার্থীদের মোট ১৪টি দল অংশ নেয়। পরে সেখান থেকে দুটি দল ফাইনালে মুখোমুখি হওয়ার গৌরব অর্জন করে।

প্রতিযোগিতায় শিক্ষার্থীদের পাশাপাশি শিক্ষক ও কর্মকর্তাদের অংশগ্রহণ খেলায় বাড়তি মাত্রা যোগ করে। টুর্নামেন্টে সেরা গোলদাতার মুকুট পেয়েছেন ইশতিয়াক করিম শাফিন। পাশাপাশি জুহায়ের কিয়াস ‘প্লেয়ার অব দ্যা টুর্নামেন্ট’ এবং ‘সেরা গোলকিপার’ হয়েছেন ওয়াজিদ মোস্তফা।  

অনুষ্ঠানে বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেন সিআইইউ বিজনেস স্কুলের ডিন অধ্যাপক ড. সৈয়দ মঞ্জুর কাদের। তিনি বলেন, হারজিত সবসময় থাকবেই। তবুও এগিয়ে যেতে হবে। এই ধরনের আয়োজন শিক্ষার্থীদের সুস্থ ও সুন্দর জীবন গঠনে সহায়ক ভূমিকা পালন করে।  

অনুষ্ঠানে আরও বক্তব্য দেন সিআইইউর স্পোর্টস ক্লাবের ইনচার্জ এবং প্রক্টর সহকারী অধ্যাপক আবু সোহেল মাহমুদ

বাংলাদেশ সময়: ২০১০ ঘণ্টা, আগস্ট ০৭, ২০২২
এমআই/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।