ঢাকা, শুক্রবার, ২০ বৈশাখ ১৪৩১, ০৩ মে ২০২৪, ২৩ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

‘পিটুপি ও ইডিইউ’-এর মধ্যে সমঝোতা স্মারক সই

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৪৯ ঘণ্টা, সেপ্টেম্বর ১১, ২০২২
‘পিটুপি ও ইডিইউ’-এর মধ্যে সমঝোতা স্মারক সই

চট্টগ্রাম: ইস্ট ডেল্টা ইউনিভার্সিটি (ইডিইউ) এবং পিটুপির মধ্যে সমঝোতা স্মারক সই হয়েছে।  

রোববার (১১ সেপ্টেম্বর) নগরীর খুলশিতে ইস্ট ডেল্টা ইউনিভার্সিটির বোর্ড রুমে এ চুক্তি সই হয়।

 

এই চুক্তির ফলে ইডিইউর ছাত্র-ছাত্রীরা পিটুপির সিআরএম, সেলস, ব্র্যান্ড, মার্কেটিং এবং ইঞ্জিনিয়ারিংসহ বিভিন্ন ডিপার্টমেন্টে ইন্টার্নশিপ করার সুযোগ পাবেন। তাদের মধ্যে যারা ভালো করবেন তারা পিটুপিতে চাকরির সুযোগও পাবেন।

এছাড়া পিটুপির এমপ্লয়িরা ইস্ট ডেল্টা ইউনিভার্সিটি থেকে উচ্চতর ডিগ্রি অর্জনে অগ্রাধিকার পাবেন।  

পিটুপির পক্ষে ব্যবস্থাপনা পরিচালক (এমডি) মোস্তফা আশরাফুল ইসলাম আলভী ও ইস্ট ডেল্টা ইউনিভার্সিটির রেজিস্ট্রার সজল কান্তি বড়ুয়া, উপাচার্য মোহাম্মদ সেকান্দার খান ও ট্রাস্টি বোর্ডের সহ-সভাপতি সাঈদ আল নোমানের সম্মতিতে স্ব স্ব প্রতিষ্ঠানের পক্ষে এই চুক্তিতে সই করেন।

এ সময় আরও উপস্থিত ছিলেন পিটুপির চেয়ারম্যান সাদমান সাইকা সেফা, প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) মোহাম্মদ ফাহিম, সেলস্, মার্কেটিং এবং কমিনিউকেশন কনসালন্ট্যান্ট মোহাম্মদ হাসান, ম্যানেজার (মানবসম্পদ ব্যবস্থাপনা) আমিনুল হাসান, ব্র্যান্ড টিমের জ্যেষ্ঠ নির্বাহী আনুশা ইসলাম, ইস্ট ডেল্টা ইউনিভার্সিটির বিজনেস স্কুলের অ্যাসোসিয়েট ডীন অধ্যাপক ড. মোহাম্মদ রকিবুল কবির, স্কুল অব সায়েন্স, ইঞ্জিনিয়ারিং অ্যান্ড টেকনোলজির অ্যাসোসিয়েট ডীন অধ্যাপক ড. মোহামমদ নাজিম উদ্দীন, নেটওয়ার্কিং অ্যান্ড প্লেসমেন্ট সেলের জ্যেষ্ঠ নির্বাহী তানজিদা আফরিন।  

বাংলাদেশ সময়: ১৯৪৩ ঘণ্টা, সেপ্টম্বর ১১, ২০২২
এমআর/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।