ঢাকা, বুধবার, ১২ আষাঢ় ১৪৩১, ২৬ জুন ২০২৪, ১৮ জিলহজ ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

চারটি চোরাই মোটরসাইকেলসহ গ্রেফতার ৫

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৩৮ ঘণ্টা, সেপ্টেম্বর ১২, ২০২২
চারটি চোরাই মোটরসাইকেলসহ গ্রেফতার ৫ ...

চট্টগ্রাম: চারটি চোরাই মোটরসাইকেল, ২৩টি বিভিন্ন ব্রান্ডের মোবাইল, দেশীয় অস্ত্র-গুলি ও বিপুল পরিমাণ চোরাই পণ্যসহ ৫ জনকে গ্রেফতার করেছে আকবরশাহ থানা পুলিশ।  তারা হলেন- মাসুদ আলম প্রকাশ হিরো (২৩),  মানিক প্রকাশ সোহেল (৩২), মুহাম্মদ সাজু (৩৪), মো. শামসুল আরেফিন খান প্রকাশ হৃদয় (২৩) ও মো. শফিকুল ইসলাম কাজল (২৯)।

রোববার (১১ সেপ্টেম্বর) রাতে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের লতিফপুর পাকা রাস্তার মাথা থেকে তাদের গ্রেফতার করা হয়।

আকবরশাহ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ওয়ালী উদ্দিন আকবর বাংলানিউজকে বলেন, রোববার রাতে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের লতিফপুর পাকা রাস্তার মাথায় এলাকায় দেশী আগ্নেয়াস্ত্র ও গুলি নিয়ে ডাকাতির প্রস্তুতি নিচ্ছে এমন গোপন তথ্যের ভিত্তিতে অভিযান চালিয়ে ৫ জনকে গ্রেফতার করা হয়।

 তাদের তথ্যের ভিত্তিতে সোনাইছড়ি রোড এলাকা ও ভাটিয়ারী এলাকায় অভিযান চালিয়ে ৪টি চোরাই মোটর সাইকেল, একটি দেশীয় এলজি ও ২ রাউন্ড কার্তুজ উদ্ধার করা হয়।  

ওসি জানান, চোরাই একটি ল্যাপটপ, ৩টি ট্যাব, ২৩টি বিভিন্ন ব্রান্ডের মোবাইল সেট, ১টি স্টিলের ফোল্ডিং টিপ ছোরা, ১টি লোহার হ্যান্ড পান্স, ১টি মিনি জেনারেটর, ৭টি রেইন বো রঙের কোটা, ১টি পুরাতন বৈদ্যুতিক চুলা, ১টি ভিশন কোম্পানির এডজাস্ট ফ্যান, ২টি ওয়ালটন কোম্পানির স্ট্যাবিলাইজার, ১টি পুরাতন এয়ার প্রেসার মেশিন, ৫টি বিভিন্ন মডেলের পুরাতন ওয়াটার প্যাম্প, ১১ কয়েল ক্যাবল, ২০টি বিভিন্ন মডেলের মোবাইল চার্জার, ২০টি বিভিন্ন মডেলের চার্জার ক্যাবল, ১৭টি বিভিন্ন মডেলের এয়ার ফোন, ৩টি হেডফোন, ১টি মাল্টি প্লাগ, ২টি রিমোট, ৫টি ডাটা ক্যাবল, ৭টি কার্ড রিডার, ১৭টি পয়েন্ট কানেক্টরসহ বিপুল পরিমাণ চোরাই পণ্য উদ্ধার করা হয়।

গ্রেফতার মাসুদ আলম হিরোর বিরুদ্ধে বিভিন্ন থানায় ডাকাতি, অস্ত্র, মাদকসহ ১০টি, মানিক সোহেলের বিরুদ্ধে ৩টি, সাজুর বিরুদ্ধে ৫টি , শামসুল আরেফিন খান হৃদয়ের বিরুদ্ধে ৪টি এবং শফিকুল ইসলামের বিরুদ্ধে ২টি মামলা রয়েছে। তাদের বিরুদ্ধে থানায় দুইটি মামলা দায়ের করা হয়েছে।  

বাংলাদেশ সময়: ২০১৫ ঘণ্টা, সেপ্টেম্বর ১২, ২০২২
এমআই/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।