ঢাকা, শুক্রবার, ১৮ অগ্রহায়ণ ১৪২৯, ০২ ডিসেম্বর ২০২২, ০৭ জমাদিউল আউয়াল ১৪৪৪

চট্টগ্রাম প্রতিদিন

প্রধানমন্ত্রীর জন্মদিনে মহানগর যুবলীগের উপহার সামগ্রী বিতরণ

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২১০ ঘণ্টা, সেপ্টেম্বর ২৯, ২০২২
প্রধানমন্ত্রীর জন্মদিনে মহানগর যুবলীগের উপহার সামগ্রী বিতরণ ...

চট্টগ্রাম: প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৬তম জন্মদিন উপলক্ষে কেক কাটা, শাড়ি-লুঙ্গি ও চালসহ শিশুদের মাঝে উপহার সামগ্রী বিতরণ করেছে চট্টগ্রাম মহানগর যুবলীগ।

মহানগর যুবলীগ নেতা মনোয়ার-উল আলম চৌধুরী নোবেল এর ব্যবস্থাপনায় নগরীর অলংকার মোড়ে বুধবার (২৮ সেপ্টেম্বর) অনুষ্ঠানে তিনি বলেন, বঙ্গবন্ধু যেমন বাঙালি জাতিকে উপহার দিয়েছেন হাজার বছরের দাসত্বের শৃঙ্খল থেকে চূড়ান্ত মুক্তি ও স্বাধীনতা, তেমনি বঙ্গবন্ধুকন্যা বাংলাদেশকে ধ্বংসস্তুপ থেকে দাঁড় করিয়েছেন একটি মর্যাদাবান রাষ্ট্র হিসেবে।

 

‘প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে আওয়ামী লীগ সরকার দেশের মানুষের সামাজিক ও অর্থনৈতিক অবস্থার উন্নয়নের জন্য নিরলস কাজ করে যাচ্ছে। আন্তর্জাতিক ও অভ্যন্তরীণ ষড়যন্ত্র-প্রতিকূলতা মোকাবিলা করে বিশ্বের অন্যতম খরস্রোতা পদ্মা নদীর ওপর সম্পূর্ণ নিজস্ব অর্থায়নে সেতু নির্মাণ করে উন্নত বাংলাদেশ গড়ার প্রথম মাইলফলক স্থাপন করেছেন  শেখ হাসিনা। সফলভাবে এই স্থাপনা নির্মাণের কারণে বিশ্বজুড়ে নন্দিত হচ্ছে বাংলাদেশ, অবহেলিত বাঙালি জাতি আজ স্যালুট পাচ্ছে বিশ্বনেতাদের। শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ বিশ্ব দরবারে মাথা উঁচু করে দাঁড়িয়েছে। আমরা গর্ব করে বলতে পারি আমাদের একজন শেখ হাসিনা আছে’।  

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ওমরগণি এমইএস কলেজ ছাত্র সংসদের সাবেক ভিপি মো. ইউনুস, ৯ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগ নেতা সৈয়দ কায়নাদ মোর্শেদ কনক, সাবেক ছাত্রনেতা ফয়সাল, মো. হাবিবুর রহমান রিপন, সাইফুর রহমান রাজু, জিয়া উদ্দিন লুভন, জয়, আবু তৈয়ব, ফয়সাল মাকসুদ, আরিফ মুহাম্মদ হারুনী, ফারহান সোহেল, মো. ইলিয়াছ, এনামুল হক আজিম, আজাদ, গোলাম রাব্বানী রাফি, জাহিদুল ইসলাম রবিন, আকবর, ইমরান, শাহাদাৎ, মো. স্বাধীন, মেহেদী হাসান, সাগর, তুষার, মো. সিরাজুল ইসলাম আকাশ, অয়ন আচার্য্য, জাহিদুল ইসলাম প্রান্ত, আরমান সাব্বির, মারুফ হোসেন, কাউসার, সিদ্ধার্থ শংকর দাশ, শুভ কাকন, পিয়াল, সিফাত হাবিব রবি, ইরফান, আজাদ, সাইফুল প্রমুখ।

বাংলাদেশ সময়: ১২০০ ঘণ্টা, সেপ্টেম্বর ২৯, ২০২২ 
এসি/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa