ঢাকা, শুক্রবার, ১৮ অগ্রহায়ণ ১৪২৯, ০২ ডিসেম্বর ২০২২, ০৭ জমাদিউল আউয়াল ১৪৪৪

চট্টগ্রাম প্রতিদিন

অশুভ শক্তিকে আমরা প্রশ্রয় দেবো না: কৃষ্ণ পদ রায়

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২২১ ঘণ্টা, অক্টোবর ৫, ২০২২
অশুভ শক্তিকে আমরা প্রশ্রয় দেবো না: কৃষ্ণ পদ রায় ...

চট্টগ্রাম: ‘তোমরা লেখাপড়া শিখে দক্ষতা, যোগ্যতা অর্জন করবে। তোমাদের মধ্যে প্রতিভা আছে।

তোমরা যা হতে চাও তা-ই হতে পারবে। বর্তমান সরকার শিক্ষাবান্ধব। আশা করবো তোমরা দেশপ্রেমিক জনসম্পদ হবে। মানবসেবার জন্য নিবেদিত হবে। ’

বুধবার (৫ অক্টোবর) প্রবর্তক সংঘ শিশু সদনের শিক্ষার্থীদের সঙ্গে বিজয়ের শুভেচ্ছা বিনিময়কালে এসব কথা বলেন চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের কমিশনার কৃষ্ণ পদ রায়।  

তিনি বলেন, অশুভ শক্তির বিনাশই দুর্গাপূজার আদর্শ। অশুভ শক্তিকে আমরা প্রশ্রয় দেবো না। সম্মিলিতভাবে অশুভ শক্তির মোকাবেলা করবো।  

অনুষ্ঠানে অতিথি ছিলেন কমিশনারের সহধর্মিণী রীতা দাশ। তিনি বলেন, আজকের আয়োজন আমাদের জীবনে স্মরণীয় হয়ে থাকবে। এত শিশু-কিশোরের সঙ্গে বিজয়া দশমীর শুভেচ্ছা বিনিময় করতে পারছি এটা সৌভাগ্যের।

তাঁরা কেক কাটেন এবং শিশুদের মিষ্টি বিতরণ করেন।  

বাংলাদেশ পূজা উদযাপন পরিষদের চট্টগ্রাম জেলার আয়োজনে সভাপতিত্ব করেন জেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি শ্যামল কুমার পালিত। বক্তব্য দেন প্রবর্তক সংঘ পরিচালনা কমিটির সভাপতি ইন্দু নন্দন দত্ত, পূজা পরিষদের সাবেক সভাপতি অধ্যাপক নারায়ণ কান্তি চৌধুরী, সাবেক সাধারণ সম্পাদক অ্যাডভোকেট নিতাই প্রসাদ চৌধুরী।  

উপস্থিত ছিলেন পূজা পরিষদের যুগ্ম সম্পাদক বিশ্বজিৎ পালিত, বিকাশ মজুমদার ও মহিলা আওয়ামী লীগের নেতা সুচিত্রা গুহ টুম্পা।  

বাংলাদেশ সময়: ২০১৫ ঘণ্টা, অক্টোবর ০৫, ২০২২
এআর/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa