ঢাকা, বুধবার, ২৪ বৈশাখ ১৪৩১, ০৮ মে ২০২৪, ২৮ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

৩১ অক্টোবরের মধ্যে নির্ধারণ করতে হবে আ.লীগের ওয়ার্ড সম্মেলনের স্থান 

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯৫৪ ঘণ্টা, অক্টোবর ৩০, ২০২২
৩১ অক্টোবরের মধ্যে নির্ধারণ করতে হবে আ.লীগের ওয়ার্ড সম্মেলনের স্থান  ...

চট্টগ্রাম: সোমবারের (৩১ অক্টোবর) মধ্যে চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের প্রতিটি ওয়ার্ড থেকে সম্মেলনের স্থানসহ তারিখ মহানগর কার্যালয়ে পৌঁছানোর জন্য সিদ্ধান্ত গৃহীত হয়েছে।  

শনিবার (২৯ অক্টোবর) বাংলানিউজকে এই তথ্য নিশ্চিত করেন চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আ.জ.ম নাছির উদ্দীন।

 

প্রতিটি থানা এলাকায় এবং প্রতিটি ওয়ার্ডে সাংগঠনিক টিমের তত্ত্বাবধানে ৪ ডিসেম্বরের মহাসমাবেশ সফল করার লক্ষ্যে এবং ওয়ার্ড ও থানা সম্মেলনের প্রস্তুতি গ্রহণের জন্য নির্দেশনা প্রদান করা হয়েছে বলে জানিয়েছেন আ.জ.ম নাছির উদ্দীন।  

তিনি বলেন, আগামী ৪ ডিসেম্বর মহাসমাবেশের সঙ্গে সঙ্গে ওয়ার্ড পর্যায়ে সম্মেলনগুলো যাতে নির্ধারিত তারিখ অনুযায়ী সম্পন্ন হয়, সে বিষয়ে দায়িত্বপ্রাপ্তদের অবশ্যই অর্পিত দায়িত্ব পালন করতে হবে।

আমরা প্রাথমিক পর্যায়ে যে সমস্ত ওয়ার্ডগুলোর মধ্যে কোনপ্রকার অনাপত্তি নাই, সেগুলোতে সহসা সম্মেলন করবো। উত্তর পতেঙ্গা ওয়ার্ড, আন্দরকিল্লা ওয়ার্ড, উত্তর পাঠানটুলী ওয়ার্ড, ২৬ নম্বর উত্তর হালিশহর ওয়ার্ড, ৩৯ নম্বর দক্ষিণ হালিশহর ওয়ার্ড, ১ নম্বর পাহাড়তলী ওয়ার্ডসহ বেশ কয়েকটি ওয়ার্ড সম্মেলনের তারিখ নির্ধারণ করা হয়েছে।  

তিনি আরও বলেন, ওয়ার্ড সম্মেলনের নির্ধারিত তারিখে সকল ওয়ার্ডের সাংগঠনিক টিমের দায়িত্বপ্রাপ্ত নেতৃবৃন্দ থানা এবং ওয়ার্ডের সভাপতি ও সাধারণ সম্পাদকের সঙ্গে সমন্বয় করে সুষ্ঠুভাবে সম্মেলন করবেন। যারা দলে আছেন, দল করেন এবং আগামি দিনে নেতৃত্বে আসবেন, তাদেরকে অবশ্যই পরিশুদ্ধ হয়ে দলের নীতি-আদর্শের প্রতি আনুগত্য থাকতে হবে।  

বাংলাদেশ সময়: ০৯৫০ ঘণ্টা, অক্টোবর ৩০, ২০২২
এমআই/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।