ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

সাউদার্ন ইউনিভার্সিটিতে ক্যারিয়ার বিষয়ক কর্মশালা

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫০৮ ঘণ্টা, নভেম্বর ২৭, ২০২২
সাউদার্ন ইউনিভার্সিটিতে ক্যারিয়ার বিষয়ক কর্মশালা ...

চট্টগ্রাম: একাডেমিক কার্যক্রমের অংশ হিসেবে সাউদার্ন ইউনিভার্সিটিতে দিনব্যাপী ‘ক্যারিয়ার ইন ক্রিটিক্যাল টাইম’ বিষয়ক প্রশিক্ষণ কর্মশালা সম্প্রতি ইউনিভার্সিটির স্থায়ী ক্যাম্পাস বায়েজিদ আরেফিন নগরে অনুষ্ঠিত হয়েছে।  

ব্যবসায় প্রশাসন বিভাগের শিক্ষার্থীদের মধ্যে ক্যারিয়ার সম্পর্কে ধারণা ও সচেতনতা বাড়াতে এ প্রশিক্ষণ কর্মশালার আয়োজন করা হয়।

 

ব্যবসায় প্রশাসন বিভাগের উদ্যোগে আয়োজিত কর্মশালায় অংশগ্রহণকারী শিক্ষার্থীদের প্রশিক্ষণ প্রদান করেন জিপিএইচ ইস্পাত লিমিটেড এর এইচআর ডিভিশনের ব্যবস্থাপক (রিওয়ার্ড), পিএমএস এবং ওডি মো. হামেদ হাসান রিয়াদ।  

সহযোগী অধ্যাপক কাজী নাজমুল হুদার পরিকল্পনায় ও তত্ত্বাবধানে আয়োজিত কর্মশালায় অংশগ্রহণ করেন ফল সেমিস্টার—২০২২ এর ব্যবসায় প্রশাসন বিভাগের শিক্ষার্থীরা।

এই ধরনের কর্মশালার আয়োজন স্নাতক শিক্ষার্থীদের চাকরির বাজারের চাহিদা অনুযায়ী তাদের ক্যারিয়ার গঠনে অনুপ্রাণিত করবে বলে আশাবাদ ব্যক্ত করেন অংশগ্রহণকারী শিক্ষার্থীরা।

বাংলাদেশ সময়: ১৫০০ ঘণ্টা, নভেম্বর ২৭, ২০২২ 
এসি/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।