ঢাকা, রবিবার, ১৪ মাঘ ১৪২৯, ২৯ জানুয়ারি ২০২৩, ০৬ রজব ১৪৪৪

চট্টগ্রাম প্রতিদিন

বন্দরের কার্যক্রম গতিশীল করতে ব্যবহারকারীদের সঙ্গে সভা

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫২০ ঘণ্টা, নভেম্বর ২৯, ২০২২
বন্দরের কার্যক্রম গতিশীল করতে ব্যবহারকারীদের সঙ্গে সভা বন্দর ব্যবহারকারীদের সঙ্গে মতবিনিময় সভা।

চট্টগ্রাম: দেশের প্রধান সমুদ্রবন্দরের অপারেশনাল কার্যক্রম আরও গতিশীল করার লক্ষ্যে বন্দর ব্যবহারকারীদের সঙ্গে মতবিনিময় সভা হয়েছে।  

মঙ্গলবার (২৯ নভেম্বর) সকালে বন্দরের সম্মেলন কক্ষে অনুষ্ঠিত সভায় সভাপতিত্ব করেন বন্দর চেয়্যারম্যান রিয়ার অ্যাডমিরাল এম শাহজাহান।

 

সভায় প্রধানমন্ত্রীর কার্যালয়ের একজন পরিচালক ও নৌ পরিবহন মন্ত্রণালয়ের একজন উপ সচিব অনলাইনে সংযুক্ত ছিলেন।

সভায় অংশ নেন শিপিং এজেন্ট অ্যাসোসিয়েশন, বিজিএমইএ, বিকেএমইএ, সিঅ্যান্ডএফ এজেন্ট অ্যাসোসিয়েশন, চট্টগ্রাম চেম্বার, বাংলাদেশ ফ্রেইট ফরওয়ার্ডার্স অ্যাসোসিয়েশন, বিকডা, কাস্টম হাউস, বাংলাদেশ ব্যাংকসহ বিভিন্ন সরকারি প্রতিষ্ঠান ও বাণিজ্য সংগঠনের প্রতিনিধিরা।

সভায় চট্টগ্রাম বন্দরের কার্যক্রম আরো গতিশীল করার লক্ষ্যে বিভিন্ন বিষয়ে আলোচনা ও প্রয়োজনীয় সিদ্ধান্ত নেওয়া হয়।  

বন্দর কর্তৃপক্ষের সচিব মো. ওমর ফারুক বাংলানিউজকে বলেন, প্রতি মাসে বন্দর ব্যবহারকারীদের সঙ্গে একটি সভা হয়। এতে ব্যবহারকারীদের বিভিন্ন সুবিধা-অসুবিধা, সমস্যা থাকলে উঠে আসে। আগের সভার সিদ্ধান্ত বাস্তবায়ন, অগ্রগতি সম্পর্কে আলোচনা হয়। এ সভার মূল লক্ষ্য বন্দরের কার্যক্রম আরও গতিশীল করে দেশের আমদানি-রপ্তানি স্বাভাবিক রাখা।  

বাংলাদেশ সময়: ২২০০ ঘণ্টা, নভেম্বর ২৯, ২০২২
এআর/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa