ঢাকা, রবিবার, ১ কার্তিক ১৪২৮, ১৭ অক্টোবর ২০২১, ০৯ রবিউল আউয়াল ১৪৪৩

অর্থনীতি-ব্যবসা

বাংলালিংকের কৃষি মেলা মঙ্গলবার শুরু

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬২৬ ঘণ্টা, অক্টোবর ২, ২০১০
বাংলালিংকের কৃষি মেলা মঙ্গলবার শুরু

ঢাকা : তিনদিন ব্যাপী ‘বাংলালিংক এগ্রো বাংলাদেশ ২০১০’ শীর্ষক কৃষি মেলা শুরু হচ্ছে মঙ্গলবার। রাজধানীর বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে কৃষি মন্ত্রণালয় এবং মৎস্য ও প্রাণী সম্পদ মন্ত্রণালয়ের সহযোগিতায় অনুষ্ঠিতব্য এই মেলার পৃষ্ঠপোষকতা করছে মোবাইল অপারেটর কোম্পানি বাংলালিংক।



মঙ্গলবার বেলা ১২টায় কৃষিমন্ত্রী বেগম মতিয়া চৌধুরী প্রধান অতিথি হিসেবে এই মেলা উদ্বোধন করবেন।
 
শনিবার রাজধানীর একটি হোটেলে বাংলালিংক আয়োজিত এক সংবাদ সম্মেলনে এ কথা জানানো হয়।

সংবাদ সম্মেলনে আরও জানানো হয়, অনুষ্ঠিতব্য এই মেলায় বাংলাদেশ, ভিয়েতনাম, ভারত, থাইল্যান্ড, কোরিয়া, তাইওয়ান, চীন, জার্মানী, সিঙ্গাপুর, জাপান, নেদারল্যান্ড, তুরস্ক ও যুক্তরাজ্যসহ প্রায় ১৫টি দেশের ১০০টিরও বেশি প্রতিষ্ঠান তাদের পণ্য ও সেবা প্রদর্শন করবে। মেলায় মোট স্টল থাকবে ১৫০টি।

মেলা সবার জন্য খোলা থাকবে প্রতিদিন সকাল ১০টা থেকে রাত ৮টা পর্যন্ত।

উদ্যোক্তারা জানান, ‘বাংলালিংক এগ্রো বাংলাদেশ ২০১০’- এর মূল উদ্দেশ্য হচ্ছে এই খাতের সঙ্গে যুক্ত ব্যবসায়ী ও কৃষির সঙ্গে সম্পৃক্তদের নতুন প্রযুক্তি ও পণ্যের সঙ্গে পরিচয় করিয়ে দেওয়া।

সম্মেলনে বাংলালিংকের চিফ কমার্শিয়াল অফিসার আশের ইয়াকুব খান, মার্কেটিং ডিরেক্টর শিহাব আহমেদ, সিটি ব্যাংকের এসএমই ডিভিশনের হেড বদরুদ্দোজা চৌধুরী, এক্সট্রিম এক্সিবিশন অ্যান্ড ইভেন্ট সলিউশন লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক চানমোহন শাহা এবং আই স্টেশন কমিউনিকেশনসের ব্যবস্থাপনা পরিচালক এমএস সাহা প্রমুখ বক্তব্য রাখেন।
 
বাংলাদেশ সময় : ১৭০০ ঘণ্টা, অক্টোবর ০২, ২০১০

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa